কালিয়াকৈরের জালশুকা এলাকায় গৃহবধূর আত্মহত্যা

কালিয়াকৈরের জালশুকা এলাকায় গৃহবধূর আত্মহত্যা

শেয়ার করুন
image_search_1620879136425

সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুরঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যায় গলায় ফাঁস দিয়ে সাথী আক্তার নামে গৃহবধূর আত্মহত্যা করেছেন।নিহত নারী হলেন,কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকার সুলতান উদ্দিনের মেয়ে সাথী আক্তার (৩২)।

এলাকাবাসী সূত্রে জানা যায়,”উপজেলা জালশুকা এলাকার ১৫ বছর আগে মুকদমের ছেলে নাহিদ সাথে একই এলাকার সুলতানের মেয়ের সাথে সাথী আক্তারের বিয়ে হয়। বিয়ে হওয়ার পর থেকেই তাকে শ্বশুরবাড়ির লোকজন যৌতুকের জন্য নির্যাতন করতেন।
এরই সূত্র ধরে আজ সন্ধ্যায় ঘরে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
মেয়ে বাবার সুলতান উদ্দিন জানান,”মেয়ের বিয়ের পর থেকেই শশুর শাশুড়ি শারীরিক ও মানসিক নির্যাতন করতেন।বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়ে গলায় ফাঁস দিয়েছে বলে তাকে জানায়।খবর পেয়ে মেয়ের বাবা হাসপাতালে গিয়ে দেখেন হাসপাতালে লাশটি পড়ে আছে। মেয়ে সাথী আক্তারের মৃত্যুর সংবাদ শুনে শ্বশুর-শাশুড়ির পরিবারের লোকজন পালিয়ে যায়।”
কালিয়াকৈর থানার এসআই ভজন চন্দ্র রায় জানান,”লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের পর জানা যাবে হত্যা না আত্মহত্যা।”
তবে, এই ঘটনায় মেয়ের বাবা সুলতান উদ্দিন কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।