এপেক্স ফুটওয়্যার লি. শ্রমিক-কর্মচারিদের কোভিড-১৯ এর প্রতিরোধ ব্যবস্থার খোঁজ নেয় স্থানীয় উপজেলা...

এপেক্স ফুটওয়্যার লি. শ্রমিক-কর্মচারিদের কোভিড-১৯ এর প্রতিরোধ ব্যবস্থার খোঁজ নেয় স্থানীয় উপজেলা প্রশাসন

শেয়ার করুন

।। সালাহ উদ্দিন সৈকত,কালিয়াকৈর,গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈরে আন্তর্জাতিক মানের জুতা প্রস্তুতকারী প্রতিষ্ঠান এপেক্স ফুটওয়্যার লিমিটেড চন্দ্রা কারখানা পরিদর্শন করেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

এ সময় তিনি কারখানায় সকল শ্রমিক-কর্মচারিদের কোভিড-১৯ এর প্রতিরোধ ব্যবস্থা,received_152991186910604

received_826569598223490টিকা রেজিষ্ট্রেশন প্রক্রিয়া,টিকা গ্রহনকারীর সংখ্যা,বিনামূল্যে কোভিড টেষ্ট,কোভিড আক্রান্তদের কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতার বিষয়ে তথ্য সংগ্রহ ও আলোচনা এবং কারখানা ঘুরে তিনি সন্তোষ প্রকাশ করেন।

তিনি বলেন,কারখানার কোন সমস্যা হলে উপজেলা প্রশাসন প্রয়োজনীয় সহযোগিতা করবে।

গত মঙ্গলবার(৩আগস্ট)বিকেলে কারখানা পরিদর্শনকালে উপজেলার বিভিন্ন কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মামুনুল হক, উপজেলা প্রকৌশলী বিপ্লব পাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহম্মেদ রেজা আল মামুন, পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার,যুব উন্নয়ন কর্মকর্তা মাসুদুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর মাসুদ রহমান,জনসাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী নাসরিন আরা পুসন।

এ সময় কারখানার মহা-ব্যবস্থাপক রাজ্য রহিম,জিএম (ব্লো ওশেন) সৈয়দ মুস্তাক আহমেদ,ডিজিএম হারুন অর রশিদ পরিদর্শনকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অন্যান্য কর্মকর্তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য,এপেক্স ফুটওয়্যার লিমিটেড কারখানা আই,এস,ও–১৪০০১:২০১৫ সনদ প্রাপ্ত। ইউ,এস গ্রীন বিল্ডিং কাউন্সিল নিরীক্ষা মানের লিডারশীপ ইন এনার্জি এন্ড ইনভায়রনমেন্টাল ডিজাইন(এল,ই,ই,ডি)এবং আন্তর্জাতিক নিরীক্ষা সংস্থা লেদার ওয়ার্কিং গ্রুপ (এল,ডব্লিউ,জি) “গোল্ড” সনদ প্রাপ্ত। এছাড়াও আন্তর্জাতিক মানের কমপ্লায়েন্স ফ্যাক্টরী হিসেবে বি.এস.সি.আই,ডব্লিউ.আর.এ.পি(রেপ), এস.ই.ডি.ই.এক্স অডিট টিম কর্তৃক স্বীকৃতি প্রাপ্ত। আরও উল্লেখ্য যে,র‌্যাপ অডিট-এ পর পর (২০১৯,২০২০,২০২১ ইং)তিন বার “গোল্ড ” সনদ অর্জন করতে সক্ষম হয়েছে। কারখানাটি গুনগতমান, পরিস্কার-পরিচ্ছন্নতা,স্বাস্থ্যসম্মত ও দৃষ্টিনন্দন এবং পরিবেশবান্ধব।