ইউনাইটেড গার্ডেন বিল্ডার্স লিমিটেডের চেয়ারম্যান আবু সাইদ হায়দার দেশের উন্নয়ন কর্মী ছিলেন

ইউনাইটেড গার্ডেন বিল্ডার্স লিমিটেডের চেয়ারম্যান আবু সাইদ হায়দার দেশের উন্নয়ন কর্মী ছিলেন

শেয়ার করুন

Mymensingh PIC-03

।। শাহ আলম উজ্জ্বল,ময়মনসিংহ ।।
বৃহত্তর ময়মনসিংহের প্রথম শ্রেণীর ঠিকাদার মুক্তিযুদ্ধের সংগঠক,বিশিষ্ট সমাজ সেবক আবু সাইদ হায়দার অত্যান্ত দেশ প্রেমিক গুনী ব্যাক্তি,শিানুরাগী এবং সাদা মনের মানুষ ও দেশের উন্নয়ন কর্মী ছিলেন ।
ইউনাইটেড গার্ডেনবিল্ডার্স লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সদ্য প্রয়াত আবু সাইদ হ্য়াদারের স্মরণে এবং ময়মনসিংহ নগরীর সাহেব আলী রোডে প্রতিষ্ঠানটির কর্পোরেট অফিস নিজস্ব ভবনে স্থানান্তর উপলে শুক্রবার বাদ আছর স্মৃতি চারন, কোরআন খানি ও বিশেষ দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।
মুক্তিযুদ্ধের সংগঠক ও বিশিষ্ট সমাজ সেবক আবু সাইদ হায়দারের স্মৃতি চারন অনুষ্ঠানে বান্দরবনের জেলা ও বিজ্ঞ দায়রা জজ আলহাজ্ব এহসানুল হক, প্রয়াত আবু হায়দার সাইদের একমাত্র ছেলে ময়মনসিংহ বিভাগের সাবেক বিভাগীয় কন্ট্রোলার শাহজাহান সরকার টাঙ্গাইল জেলার প্রাণী সম্পদ কর্মকর্তা(ডিএলও) রানা মিয়া,অলকা নদী বাংলা কমপ্লেক্সের সভাপতি বাবু সুশান্ত চৌধুরী,ময়মনসিংহ আয়ুর্বেদিক কলেজের ভাইস প্রিন্সিপাল রিয়াজ সাঈদ,এডভোকেট শাহ আলম ও এডভোকেট মেজবাহ উদ্দিন বক্তব্য রাখেন।
সাবেক বিভাগীয় কন্ট্রোলার শাহজাহান সরকার বাবার স্মৃতিচারন করতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে বলেন বাবা আমার প্রেরনার উৎস,আমার বাবা মৃত্যুর শেষ মহুর্ত পর্যন্ত গ্রামের অসহায় দরিদ্র ও নিপিড়ীত মানুষের সেবা এবং দেশের উন্নয়নে কাজ করে গেছেন,আমি আমার বাবার জীবনী থেকে শিা নিয়ে আগামী দিনে এগিয়ে যেতে পারি এবং বাবার অসমাপ্ত কাজ গুলি সমাপ্ত করার ল্েয সকলের সহযোগিতা চেয়েছেন।
ইউনাইটেড গার্ডেন বিল্ডার্স লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সদ্য প্রয়াত আবু সাইদ হ্য়াদারের স্মরণে এবং প্রতিষ্ঠানটির কর্পোরেট অফিস নিজস্ব ভবনে স্থানান্তর উপলে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার প্রখ্যাত আলেম হাফেজ মাওলানা রফিকুল ইসলাম বিশেষ মোনাজাত পরিচালনা করেন। মোনাজাত শেষে তবারক বিতন করা হয়েছে।
ইউনাইটেড গার্ডেন বিল্ডার্স লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সদ্য প্রয়াত আবু সাইদ হ্য়াদার শিা নগরী ও দেশের অষ্টম বিভাগীয় শহরে অনেক গুলি দৃষ্টি নন্দন বহুতল ভবন নির্মাণ করেছেন এবং আরো অনেক গুলি বহুতল ভবন নির্মানাধীন রয়েছেন। বৃহত্তর ময়মনসিংহের প্রথম শ্রেণীর ঠিকাদার ও গফরগাঁওয়ের কৃতি সন্তান ইউনাইটেড গার্ডেন বিল্ডার্স লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবু সাইদ হ্য়াদার (৮৫) বাধ্যকজনিক কারনে চলতি বছরের ২৩ জুলাই শুক্রবার ইন্তেকাল করেন।