আশুলিয়ায় জাফরুল্লাহর দখলে থাকা চার একর ২৪ শতাংশ জমি উদ্ধার

আশুলিয়ায় জাফরুল্লাহর দখলে থাকা চার একর ২৪ শতাংশ জমি উদ্ধার

শেয়ার করুন

piসাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের সদস্য ডা. জাফরুল্লাহ চৌধুরীর দখলে থাকা প্রায় চার একর ২৪ শতাংশ জমি উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে ওই জমির মালিক মোহাম্মদ আলী জমিতে নিজে উপস্থিত থেকে জমিটি উদ্ধার করে জমির চার পাশে সীমানা প্রাচীর নির্মাণ করেন।

ওই জমির মালিক মোহাম্মদ আলী জানান ২০০৩ সালে তিনি আশুলিয়ার বাইশমাইল এলাকার গণস্বাস্থ্য ফার্মাসিউটিকাল এর সামনে চার একর ২৪ শতাংশ জমি কেনেন এক ব্যক্তির কাছ থেকে। পরে  গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের সদস্য  ডা. জাফরুল্লাহ চৌধুরী হুমকি ধামকি ও ভয়ভিতি প্রদর্শন ও ক্ষমতার দাফট দেখিয়ে জমিটি দখল করে নেন পরে তিনি আদালতে মামলা দায়ের করলে আদালত তার পক্ষে রায় দিলে গত ১৫ অক্টম্বর তিনি ডা.জাফরুল্লাহ চৌধুরী,গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম,রেজিষ্ট্রার দেলোয়ার হোসেন ও আওলাদ হোসেনের নামে আশুলিয়া থানায় জমি দখল ও এক কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে মামলা দায়ের করেন। পরে আজ তিনি ওই জমিটি উদ্ধার করে সাইনবোর্ড টাঙ্গিয়ে দখল বুঝে নেন। এদিকে ভুমিদস্যু ডা.জাফরুল্লার বিরুদ্ধে এলাকাবাসী ফুসে উঠেছে।

এদিকে গতকাল রাতে জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল ও চাদাবাজির অভিযোগে আরও একটি মামলা হয়েছে আশুলিয়া থানায়। মামলাটি করেন সেলিম আহমেদ নামে এক ব্যক্তি।

মামলার এজাহার থেকে জানা যায়, জাফরুল্লাহ চৌধুরী তার মালিকানাধীন গণস্বাস্থ্য কেন্দ্রের পাশের একটি জমি দীর্ঘ দিন ধরে জবর দখল করার চেষ্টা করে আসছেন এবং জমির মালিকের কাছে ১ কোটি টাকা চাঁদাও দাবি করছেন দীর্ঘ দিন ধরেই। মামলায় জাফরুল্লাহ চৌধুরীসহ আরও ৩ জনের নাম উল্লেখ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ রিজাউল হক দিপু বলেন বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।