আমানবিকঃ নড়াইলে ভাইয়ের হাতে ভাই খুন

আমানবিকঃ নড়াইলে ভাইয়ের হাতে ভাই খুন

শেয়ার করুন

narail_pic

কার্ত্তিক দাস, নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের বাতাসি গ্রামে পুলিশ পরিদর্শক সালাউদ্দীন শেখ হত্যা ঘটনায় লোহাগড়া থানায় মামলা হয়েছে। সালাউদ্দীনের বড় মেয়ে সুমাইয়া খানম বাদী হয়ে এই মামলা করেন। মামলায় নিহতের দুই ভাই,বাবা ও সৎ মাসহ ৬ জনকে আসামি করা হয়েছে। 

মামলার বাদী ও প্রতিবেশিরা জানান,সোমবার (১৯ এপ্রিল) বিকেলে বসতবাড়ির জমি নিয়ে  ছোট ভাই জসিমের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় জসিমের স্ত্রী সাবিনা বেগম,গিয়াস উদ্দীন,তার স্ত্রী  ঝুমুর খানম,জসিমের বাবা মান্নান মিয়া সৎ মা মনোয়ারা বেগম যোগ দেন। তারা সকলে সালাউদ্দীনকে মারধর করতে থাকে। এ সময় জসিমের হাতে থাকা শাবল দিয়ে সালাউদ্দীনের মাথায় আঘাত করে। সালউদ্দীন মাটিতে লুটিয়ে পড়লে জসিম উদ্দীন পালিয়ে যায়। গুরুতর অবস্থায় সালাউদ্দীনকে প্রথমে লোহাগড়া উপজেলা হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনদি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে ফুলতলা নামক স্থানে পৌছালে তিনি মারা যান। 

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন,পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে গোলযোগের কারণে সালাউদ্দীন খুন হয়েছেন। মঙ্গলবার নড়াইল সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে মরদেহ দাফন করা হয়। তিনি বলেন,এ ঘটনায় নিহতের বড় মেয়ে সুমাইয়া বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলায় বাবা,চাচা,দাদা,দাদীসহ ৬ জনকে আসামি করা হয়েছে। আসামিরা পলাতক থাকায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।