অভয়ারণ্যে মাছ ধরার অপরাধে ১৯ জেলে আটক

অভয়ারণ্যে মাছ ধরার অপরাধে ১৯ জেলে আটক

শেয়ার করুন

সাতক্ষীরা প্রতিনিধি:

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের নিষিদ্ধ অভয়ারণ্যে মাছ ধরার অপরাধে ১৯ জেলেকে আটক করেছে সুন্দনবন স্মার্ট পেট্রোল টিমের সদস্যরা।

মঙ্গলবার ভোরে সুন্দবনের মান্দার বাড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি ট্রলার, ৩ মন মাছ এবং বিপুল পরিমান জাল ও রশিসহ ৩ লাখ টাকার মালামাল জব্দ করা হয়।

আটককৃত হলেন, বরগুনা জেলার লাল মিয়া হওলাদারের ছেলে ইউনুস হাওলাদার, একই এলাকার নুর মিয়ার ছেলে বাচ্চু মিয়া ও খালেক ঘোরামীর ছেলে সাইদুর ঘোরামী, আব্দুল আজিজ জোয়াদ্দারের ছেলে আলী হোসেন জোয়াদ্দার, আমির হোসেনের ছেলে সিদ্দিক, রুহুল আমিনের ছেলে জাকারিয়া, খিতিশ চন্দ্রর ছেলে সুশান্ত মিস্ত্রী, জোনাব আলীর ছেলে জলিল ও জলিলের ছেলে হাবিব, আবুল হাশেমের ছেলে জামাল, একরাম আলী ফারাজির ছেলে মোশারফ, পিরোজপুর জেলা সদরের জুসখোলা গ্রামের মোমিন উদ্দীনের ছেলে খলিলুর রহমান, হাতেম হাওলাদারের ছেলে আবুল কালাম ও তার ভাই বেলাল হাওলাদার, বাগেরহাটের ইউসুফ শেখের ছেলে ইলিয়াস শেখ, ইলিয়াস শেখের ছেলে খরিদ শেখ, ফিরোজ শেখ, মাসুম শেখ ও লিয়াকাত শেখের ছেলে তোতা শেখ।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক মাকসুদ আলম তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃৃতদের আদালতের মধ্যে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।