অতীতে জাকের পার্টির সাহায্য ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারেনি– জাকের পার্টির চেয়ারম্যান

অতীতে জাকের পার্টির সাহায্য ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারেনি– জাকের পার্টির চেয়ারম্যান

শেয়ার করুন

Mymensingh Jakar Party Meeting-31-12-21-PIC-05।। ময়মনসিংহ প্রতিনিধি।।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে কোন রাজনৈতিক দল অংশ গ্রহন করুক বা না করুক জাকের পার্টি নির্বাচনে অংশ গ্রহন করবে এবং যথা সময়ে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে মন্তব্য করে জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব গাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেন অতীতে জাকের পার্টির সাহায্য ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারেনি এবং ক্ষমতায় থাকতেও পারেনি,আগামী দিনেও জাকের পার্টির সাহায্য ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না।

ময়মনসিংহ টাউন হল মাঠে শুক্রবার বিকালে জাকের পার্টির বিভাগীয় দাওয়াতী ইসলামী মহা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাকের পার্টির ময়মনসিংহ বিভাগের সভাপতি সেলিম আল দ্বীনের সভাপতিত্বে সমাবেশে জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দারসহ সহ কেন্দ্রীয় বিভাগীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমাবেশে বিভাগের জামালপুর,শেরপুর,নেত্রকোনা ও ময়মনসিংহ জেলার জাকের পার্টি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ গ্রহন করেন।

জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ্ব গাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেন আগামী দিনে আওয়ামীলীগ ক্ষমতায় থাকতে না পারলে জাকের পার্টি ক্ষমতায় যাবে,দেশের মানুষকে সোনার মানুষ বানাতে না পারলে সোনার দেশ গড়া সম্ভব নয়,জাকের পার্টি ক্ষমতায় গেলে সোনার বাংলা গঠন করবো ইনশাল­াহ।