কালিয়াকৈরে পৌর মেয়র পদপ্রার্থী হিসেবে আলোচনায় সরকার মোশারফ হোসেন জয়

কালিয়াকৈরে পৌর মেয়র পদপ্রার্থী হিসেবে আলোচনায় সরকার মোশারফ হোসেন জয়

শেয়ার করুন
সরকার মোশারফ হোসেন জয়
সরকার মোঃ মোশারফ হোসেন জয়।

।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈর পৌর এলাকার তৃণমূলের আস্থা অর্জন করায় আসন্ন কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আলোচনায় রয়েছেন কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সদস্য সরকার মোঃ মোশারফ হোসেন জয়।

তিনি কালিয়াকৈর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মেয়র প্রার্থী হতে আগ্রহী। জাতির পিতার আদর্শকে বুকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি’র নেতৃত্বে কালিয়াকৈর পৌরসভাকে একটি মডেল, পরিচ্ছন্ন ও উন্নত পৌরসভা হিসেবে গড়তে চান তিনি। তিনি জননেত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন।

সরকার মোঃ মোশারফ হোসেন জয় বলেন- কালিয়াকৈর পৌরসভায় রাস্তাঘাট, হাটবাজার, মসজিদ-মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠানে, মন্দির গির্জায় সর্বত্র অনুদান দিয়ে উন্নয়ন হয়নি। একটি আধুনিক পৌরসভা গঠন করতে অগ্রণী ভূমিকা রাখতে চান।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্র রাজনীতি থেকে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করছি। দলের জন্য, দলের নেতাকর্মীদের জন্য যা মঙ্গল ও কল্যাণকর সেসব কাজ করে দলের মধ্যে আস্থা আনতে সক্ষম হয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার আবেদন, তিনি যেন আমাকে দলীয় মনোনয়ন দিয়ে নৌকার কাণ্ডারি হওয়ার সুযোগ দেন। নৌকা পেলে বিজয়ী হয়ে দলের জন্য, জনগণের জন্য ও এলাকার উন্নয়নে কাজ করতে চাই।

স্বাধীনতা বিপক্ষের শক্তি থেকে কালিয়াকৈর পৌরসভা কে মুক্ত করে সমগ্র বাংলাদেশের মধ্যে কালিয়াকৈর পৌরসভাকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই।