কুষ্টিয়ায় আলাদা ঘটনায় এক ব্যবসায়ী ও এক যুবকের লাশ উদ্ধার

কুষ্টিয়ায় আলাদা ঘটনায় এক ব্যবসায়ী ও এক যুবকের লাশ উদ্ধার

শেয়ার করুন

কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ায় এক হুন্ডি ব্যবসায়ীকে গলা কেটে হত্যাসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে কুষ্টিয়ার দৌলতপুর ও মিরপুর থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়। এরমধ্যে কুষ্টিয়ার দৌলতপুরের হোসেনাবাদ সর্দারপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে মনিরুল ইসলাম (৫২)-এর গলা কেটে হত্যা করা লাশ এবং মিরপুরের পশুহাট রেলগেটের কাছ  থেকে অজ্ঞাত (৩০) এক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে উপস্থিত দৌলতপুর থানার উপ-পরিদর্শক শাহাদত হোসেন জানান, মনিরুল ইসলামকে তার নিজ বাড়ির দোতলার একটি কক্ষে দূবৃর্ত্তরা গলা কেটে হত্যা করে। সে হোসেনাবাদ সেন্টারপাড়া এলাকার কামাল উদ্দিনের ছেলে। তবে কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। তদন্ত চলছে।

অপরদিকে পোড়াদহ জিআরপি থানার (ওসি) আব্দুল আজিজ জানান, স্থানীয়দের তথ্যর ভিত্তিতে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে মিরপুর পশুহাট রেলগেট সংলগ্ন মিরপুর-পোড়াদহ রেলে লাইনের ওপর থেকে অজ্ঞাত এক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার নাম পরিচয় এবং কিভাব মারা গেছে তা এখনো জানা যায়নি। ধারনা করা হচ্ছে নিহত যুবক ঘুমন্ত অবস্থায় ট্রেন থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার কাছে ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের ৩নং ওয়ার্ড লেখা সম্বলিত একটি প্রত্যয়নপত্র পাওয়া গেছে। তার নাম পরিচয় লেখা না থাকলেও সে মানষিক প্রতিবন্ধী উল্লেখ রয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে।