হেরে গিয়ে নিজ স্ত্রীকে বিলিয়ে দিল জুয়াড়ি

হেরে গিয়ে নিজ স্ত্রীকে বিলিয়ে দিল জুয়াড়ি

শেয়ার করুন

header_interview_assবিশ্ব সংবাদ ডেস্ক:

জুয়া! অবক্ষয় আর নীতি-নৈতিকতা বিরোধী এমন এক কার্যকলাপ যা স্বামী-স্ত্রীর সম্পর্ককেও ভুলিয়ে দেয়। জুয়ায় হেরে অনেক অকর্ম-কুকর্মের কথা এতদিন শোনা গেলেও নিজের স্ত্রীকে বিলিয়ে দেওয়ার ঘটনা সচরাচর শোনা যায়না।

ঠিক এমনটাই ঘটেছে ভারতের জয়পুরে। বন্ধুর কাছে জুয়ার হেরে নিজের স্ত্রীকে বন্ধুর কাছে বিলিয়ে দিয়েছে ওই জুয়াড়ি। নিজের স্বামীর থেকে পাওয়া এই অপমান সহ্য করতে না পেরে ৪২ বছর বয়সী ওই নারী স্বামীর বিরুদ্ধেই ঠুকে দিয়েছে ধর্ষণের মামলা।

ওই নারীর ভাষ্যমতে, ‘আমার স্বামীর নিজের বন্ধুকে দিয়ে আমাকে ধর্ষণের এই যন্ত্রণা আমার কাছে অসহ্য। আমি খুবই রাগান্বিত, হতাশ আর ভীত।’

৫০ বছর বয়সী ওই স্বামী সম্পর্কে নিজ স্ত্রীর মামাতো ভাই। দুই সন্তানের এই দম্পত্তির ২৫ বছরের বৈবাহিক সম্পর্কে ভাঙ্গনের শুরু হয় আট মাস আগে।

ওই নারী বলেন, ‘লোকটি সবসময় আমাকে তার বন্ধুর সাথে শুতে বলত, কিন্ত আমি কখনই রাজি হইনি। এতে করে এক পর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে আমাকে তিন তালাক দেয়।’

তিনি আরও বলেন, ‘বিবাহ বিচ্ছেদের পরও আমরা একসাথে থেকেছি এবং আমাদের মধ্যে শারিরিক সম্পর্ক বিদ্যমান ছিল।’

গত ৫ আগস্ট ওই স্বামী তার স্ত্রীকে ড্রাইভে নিয়ে যাওয়ার কথা বলে বন্ধুর বাড়িতে নিয়ে যায়। স্ত্রীর ভাষ্যমতে, ‘আমি খুবই অসুস্থ বোধ করছিলাম। সে আমাকে কয়েকটি ট্যাবলেট খেতে দিল। সেগুলো খেয়ে আমি অনেকটা ঘোরের মধ্যে পড়ে গেছিলাম। যখন তার বন্ধুর বাড়িতে পৌঁছালাম তখন সে আমাকে আরও কয়েকটি ট্যাবলেট খাইয়ে দেয়। এত করে আমি প্রায় ঘুমিয়েই পড়ি। পরে আমার যখন ঘুম ভাঙে, তখন নিজেকে আমি তার বন্ধুর বিছানায় উলঙ্গ অবস্থায় আবিস্কার করি। তার বন্ধুও আমার পাশেই ছিল।’

ওই নারী চিৎকার করে সাহায্য চাইলেও তার স্বামী তার সাথে মারমুখী ভঙ্গিতে চিল্লাপাল্লা না করার জন্য সতর্ক করে। গাড়িতে করে ফেরার পথে তার স্বামী তাকে ওই অন্তরঙ্গ কার্যকলাপের সময় ধারণকৃত একটি ভিডিও দেখিয়ে পুলিশের কাছে না যাওয়ার জন্য সতর্ক করে। কিন্তু ওই নারী তার স্বামীর কথা না শুনেই পুলিশের কাছে যায় এবং নিজের স্বামীর বিরুদ্ধে ধর্ষণের মামলা করে।

আমের পুলিশ স্টেশনের স্টেশন অফিসার নরেন্দ্র কুমার ওই স্বামীকে গ্রেপ্তারের আশ্বাস দিয়ে বলেছেন, তাকে কয়েদ করতে অভিযান চলছে।