মেয়ের বীরত্বে ধর্ষণের হাত থেকে রক্ষা পেল মা

মেয়ের বীরত্বে ধর্ষণের হাত থেকে রক্ষা পেল মা

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

ভারতের একটি গ্রামে রোববার রাতে চারজন আক্রমণকারীর সাথে যুদ্ধ করে নিজ মাকে ধর্ষণের হাত থেকে রক্ষা করেছে ১২ বছরের এক কিশোরী।

মেয়েটির দুঃসাহসিক লড়াই সত্বেও গ্রামবাসী আসার আগেই তার মা দুর্বৃত্ততদের ছুরিকাঘাতে আহত হয়। হামলার শিকার ঐ নারী বলেন, তিনি তার দুই শিশু সন্তান নিয়ে মাঠের পথ দিয়ে হেটে যাওয়ার সময় চার জন লোক তাদের আক্রমণ করে। আক্রমণকারীরা তাকে অপহরণ করে পাশ্ববর্তী একটি কুঁড়ে ঘরে নিয়ে যায় এবং ধর্ষণ করার চেষ্টা করে।

এ সময় তার ১২ বছরের মেয়ে তাদের সাথে প্রচণ্ড মারামারি করে যদিও তারা তাকে অনেক হুমকি দেয় এবং আঘাত করে। তিনি আরও বলেন, তাদের চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। হামলাকারীরা একই গ্রামের ছিল এবং সকলকেই গ্রেপ্তার করা হয়েছে বলে জানান তিনি। সোমবার এই ব্যাপারে ঐ নারীর এক আত্মীয় থানায় মামলা দায়ের করে।

এটা জমি সংক্রান্ত মারামারি বলে প্রথমে পুলিশ তাদের অভিযোগ উড়িয়ে দিলেও পরে তদন্তের সিদ্ধান্ত নেয়। পুলিশ সুপার ইয়ামুদা প্রসাদ বলেন, দৃষ্টত ঘটনাটি জমি সংক্রান্ত বলে মনে হয়েছে, কেননা এর আগে অভিযুক্তদের সাথে এই নারীর ঝগড়া হয়েছিল। একজন গ্রামবাসী অভিযোগ করেন, রাজনৈতিক কারণে ঘটনাটি ঘটেছে। গত ডিসেম্বরে নির্বাচনে ওই মহিলার পরিবার যে প্রার্থীকে ভোট দেয়, এই লোকগুলো তার প্রতিদ্বন্দী প্রার্থীর সহযোগী।

গ্রামবাসীদের সহযোগিতায় আহত মহিলাটিকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তাকে সদর হাসপাতালে  স্থানান্তর করে বিশেষ পর্যবেক্ষণে রাখা হবে বলে জানায় পুলিশ।