কাশ্মিরে পুলিশ ক্যাম্পে হামলা: আট পুলিশ ও তিন হামলাকারী নিহত

কাশ্মিরে পুলিশ ক্যাম্পে হামলা: আট পুলিশ ও তিন হামলাকারী নিহত

শেয়ার করুন

Indian army soldiers stands guard near the site of gun battle in Pulwama about 35 Kilometres south of Srinagar, Indian controlled Kashmir,  Saturday, Aug. 26, 2017. Anti-India rebels in Kashmir stormed a police camp in the disputed region Saturday, killing two paramilitary soldiers and a police officer, an official said.(AP Photo/Dar Yasin)

বিশ্বসংবাদ ডেস্ক :

ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে একটি পুলিশ ক্যাম্পে জঙ্গি হামলায় আট পুলিশ নিহত হয়েছে। পুলিশ গুলিতে তিন হামলাকারী হত্যা করে বলে জানায় এনডিটিভি।

রয়টার্স থেকে আরো জানা গেছে, শনিবার কাশ্মিরের পুলওয়ামা শহরের জেলা পুলিশ ক্যাম্পে সশস্ত্র জঙ্গিরা হামলা চালায়। গুলির সাথে গ্রেনেডও ছোড়ে। কয়েক ঘণ্টার বন্দুক যুদ্ধের পর বিকালে পুলিশের গুলিতে এক জঙ্গি নিহত হয়। কিছুক্ষণ পর আরও এক জঙ্গির মৃতদেহ উদ্ধার করা হয় বলে জানায় সেনা কর্তৃপক্ষ। আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

নিহত নিরাপত্তাবাহিনীর সদস্যদের মধ্যে সিআরপিএফের চারজন, জাম্মু ও কাশ্মির পুলিশের এক কনস্টেবল এবং স্পেশাল পুলিশের তিন কর্মকর্তা রয়েছেন। চার সিআরপিএফ সদস্যের মধ্যে দুই জন অভিযান শেষে বোমা নিষ্ক্রিয় করার সময় বিস্ফোরণে মারা যান।গত বছর ১৮ সেপ্টেম্বরের পর এটাই ভারতের নিরাপত্তা বাহিনীর উপর সবচেয়ে বড় হামলা।