ইমরান খান আইসোলেশনে

ইমরান খান আইসোলেশনে

শেয়ার করুন

 

Imran khan

করোনায় আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে আসার পর করোনা পরীক্ষা করিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। তার ব্যক্তিগত চিকিৎসক এ খবর জানিয়েছেন।
আজ (২২ এপ্রিল) তার করোনা পরীক্ষার ফলাফল দেওয়ার কথা রয়েছে। বিষয়টি নিশ্চিত করে ইমরান খানের মুখপাত্র ফয়সাল সুলতান বলেন, ইমরান খানের করোনা পরীক্ষা করা হবে কারণে সে ইদহি ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সাল ইদহির সঙ্গে সাক্ষাত করেছেন যে কি না পরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গত ১৫ এপ্রিল প্রধানমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে ১০ মিলিয়ন রুপি হস্তান্তরের সময় ইমরান খানের সঙ্গে সাক্ষাৎ করেন সমাজ সেবামূলক সংস্থা ইদহি ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সাল ইদহির। বৈঠক করে বাড়ি ফিরলে করোনার উপসর্গ দেখা  দেয় ফয়সাল ইদহির দেহে। পরে পরীক্ষা করা হলে তার দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। এরপরই আইসোলেশনে যান ইমরান খান।

ওয়ার্ল্ডোমিটারের দেয়া তথ্য অনুযায়ী, পাকিস্তানে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৯ হাজার ৭৪৯ জন। মারা গেছেন ২০৯ জন। সবচেয়ে বেশি আক্রান্ত পাঞ্জাব প্রদেশে; ৪ হাজার ৩২৮ জন। এছাড়া সিন্ধ প্রদেশে ৩ হাজার ৫৩, খাইবার পাখতুনখাওয়ায় ১ হাজার ৩৪৫, বেলুচিস্তানে ৪৯৫, গিলগিত বালতিস্তানে ২৮৩, আজাদ জম্মু-কাশ্মীরে ৫১ এবং ইসলামাবাদে আক্রান্তের সংখ্যা ১৯৪ জন।