এক ছবিতেই চা-ওয়ালা থেকে পোশাকের মডেল!

এক ছবিতেই চা-ওয়ালা থেকে পোশাকের মডেল!

শেয়ার করুন

arsad

এটিএন টাইমস ডেস্ক:

পাকিস্তানের এক চা-ওয়ালার ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। শুধু পাকিস্তানেই নয়, এমনকি পার্শ্ববর্তী দেশ ভারতেও বিরাজ করছে এই ঝড়।

সেই সুদর্শন চা-বিক্রেতা নাম আরশাদ খান। নিজের ক্রেতার তোলা এক ছবিতেই বাজিমাত করে ফেলেছেন এই চা-ওয়ালা। পাকিস্তানি এক কোম্পানির পোশাকের মডেল এখন তিনি।

তার জনপ্রিয়তার মূলমন্ত্র হল তার নীল বর্ণের চোখ আর সুদর্শন চেহারা। নীল রঙা চোখের এই যুবক চা বানাতে বানাতে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে- এই রকম একটি ছবি কোনো একজন ক্রেতা সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার পর সেটি ভাইরাল হয়ে যায়। রাতারাতি তারকা খ্যাতি পেয়ে যায় আরশাদ খান।

১৮ বছর বয়সী আরশাদ খানকে নিয়ে পাকিস্তান আর ভারতের সোশ্যাল মিডিয়ায় গত কদিন ধরে চলছে খুব মাতামাতি।

একটি পাকিস্তানি প্রতিষ্ঠান ইতোমধ্যে তাদের পণ্যের মডেল হওয়ার জন্য আরশাদ খানের সঙ্গে চুক্তি করেছে। ঐ কোম্পানির শার্ট পরা আরশাদের ছবি ইতোমধ্যে অনলাইনে প্রকাশিতও হয়েছে।

মূলত ভারত এবং পাকিস্তানের হাজার হাজার মেয়ে টুইটারে তার এই ছবি শেয়ার করছে এবং মন্তব্য করছে। অনেক নারী তো এমন মন্তব্যও করছেন ‘এই চা-ওয়ালা তার চায়ের চেয়েও বেশি হট।’ আবেগের বশে অনেকে আবার লিখছেন- আরশাদই পারেন ভারত-পাকিস্তানের উত্তেজনা কমাতে।

রশিদ আবুবকর নামে পাকিস্তানের একজন তার টুইটার পাতায় ভারতের প্রধানমন্ত্রী মোদী এবং আরশাদ খানের ছবি পাশাপাশি রেখে পোষ্ট করেছেন। প্রধানমন্ত্রী মোদীর ছবির ওপরে লিখেছেন ‘ভারতের চাই-ওয়ালা এবং আরশাদের ছবির ওপরে লিখেছেন পাকিস্তানের চাই-ওয়ালা।’ পোষ্টটির শিরোনাম ছিল – সার্জিকাল স্ট্রাইক ফ্রম পাকিস্তান।

modi

দক্ষিণ এশিয়ার বাইরে থেকেও টুইটারে মন্তব্য করছেন অনেকে। মাইকেল কুগলম্যান নামে একজন লিখেছেন ‘ভারত-পাকিস্তান উত্তেজনা প্রশমিত হয়েছে, ইসলামাবাদের একজন চা-বিক্রেতা এখন সবচেয়ে হট-টপিক।’

পাকিস্তানের একাধিক টিভি চ্যানেল এই চা বিক্রেতাকে খুঁজে বের করে তার সাক্ষাৎকার প্রচার করছে। অকস্মাৎ খ্যাতি পাওয়া এই পাকিস্তানি যুবক চলচ্চিত্রে ডাক পেলে অভিনয় করার আগ্রহও প্রকাশ করেছেন।

তবে যেভাবে রাতদিন মানুষজন ভিড় করে তার সাথে সেলফি তুলতে চাইছে, তাতে তার চায়ের দোকান বন্ধ হওয়ার জোগাড় হয়েছে।