সরকারের কাছ থেকে যতটুকু অর্থ পান, উন্নয়ন করুন, মনে রাখবেন সব কিছুর...

সরকারের কাছ থেকে যতটুকু অর্থ পান, উন্নয়ন করুন, মনে রাখবেন সব কিছুর হিসেব দিতে হবে-আনোয়ার হোসেন মঞ্জু এমপি

শেয়ার করুন

2021-09-20 (7)
।। পিরোজপুর  প্রতিনিধি ।।
জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান ও  সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেছেন আপনারা সরকারের কাছ থেকে যতটুকু অর্থ পান, তাই দিয়ে উন্নয়নমূলক কাজ করুন, মনে রাখবেন সবকিছু হিসাব দিতে হবে। নেতা হতে হলে  এলাকার মানুষকে ভাল বাসতে হয়, মানুষের  প্রতি দায়িত্ববোধ  নিয়ে তাদের  একত্রিত হয়ে অরপিত  দায়িত্ব সম্পন্ন করাই প্রকৃত নেতার কাজ।

আজ সোমবার  দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে  ভান্ডারিয়া উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, পৌর প্রশাসক, পৌর কাউন্সিলর ও সহায়ক কমিটির সদস্যদের  নিয়ে  বিভিন্ন উন্নয়ন মূলক  কার্যক্রমের উপর  মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা  বলেন।

এসময়ে তিনি আরও বলেন, ভান্ডারিয়া   জনগনের  কাছ থেকে খাজনা নেই না, নিলে অনেক টাকা পেতাম কিন্ত নৈরাজ্য বিশৃঙ্খলা সৃষ্টি হত। স্থানীয় জনগণ সচেতন না থাকলে সৌন্দর্য বৃদ্ধি করা যায় না। তবে যতটুকু অর্থ পাওয়া যায় সরকার থেকে তা দিয়ে অনেক কাজ করা সম্ভব হয় না। নদী,খালের পাশের রাস্তা চলে যায় পানিতে, ইতালিতে তো পার বাধানো থাকে।  দেশ স্বাধীন হয়েছে  ৫০ বছর হবে, দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে পরিকল্পিত  উন্নয়ন মূলক কাজ করার জন্য। আমরা  যদি ঐক্যবদ্ধ থাকি  এবং আমাদের প্রতি জনগনের সমর্থন থাকে তাহলে ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করতে পারবে না।

এসময়ে উপস্থিত ছিলেন  ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রসাশক সীমা রানী ধর, অফিসার ইন চার্জ মোঃ মাসুমুর রহমান  বিশ^াস,  উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খসরু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, টুঙ্গিপাড়া আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারেক, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু, সাধারণ সম্পাদক  এহসাম হাওলাদার প্রমুখ। পরে গৌরিপুরের  পৈকখালী বাজার সংলগ্ন  সরকারি  পুকুরে  উপজেলা  মৎস্য অধিদপ্তরের ব্যবস্থাপনায়  মাছের পোনা অবমুক্ত করেন।