গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও ৮ হাজার অসহায় মানুষকে...

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও ৮ হাজার অসহায় মানুষকে খাদ্র সামগ্রী বিতরণ করেছে শেখ রাছেল ক্রীড়াচক্র ও বসুন্ধরা গ্রুপ

শেয়ার করুন

Photo-1 (7)

।। চৌধূরী হাসান মাহমুদ, গোপালগঞ্জ।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন করেছেন শেখ রাছেল ক্রীড়াচক্র লিমিটেড ও বসুন্ধরা গ্রুপের পরিচালকবৃন্দ। আজ রোববার বিকালে শেখ রাছেল ক্রীড়াচক্র লিমিটেড এর চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এর পক্ষে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।
এর আগে জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে এবং কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকী উপলক্ষে ভিন্ন ভিন্ন ভাবে দোয়া অনুষ্ঠিত হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় ৮ হাজার কর্মহীন ও অসহায় মানুষের মাঝে কাদ্য সামগ্রী বিতরণ করেন শেখ রাসেল ক্রীড়াচক্র ও বসুন্ধরা গ্রুপ। এর মধ্যে কোটালীপাড়ায় ৬হাজার এবং টুঙ্গিপাড়ায় ২ হাজার মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় শেখ রাছেল দুঃস্থ্য শিশু প্রশিক্ষণ ও পূনর্বাসন কেন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২হাজার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়। এসময় শেখ রাছেল ক্রীড়াচক্রের পরিচালক সালেহ জামান সেলিম, বসুন্ধরা গ্রুপ ও শেখ রাছেল ক্রীড়াচক্রের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোহাম্মাদ, মাকসুর রহমান ও মেজর অবসর মো. মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
এছাড়া খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ^াস, আওয়ামীলীগ সভাপতি ভবেন্দ্র নাথ বিশ^াস, মেয়র কামাল হোসেন শেখ এবং টুঙ্ঘিপাড়া উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ^াস, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি আবুল বাসার খায়ের, সাধারন সম্পাদক মো. বাবুর শেখসহ স্থানীয় অন্যান্য নেতা কর্মী উপস্থিত ছিলেন।