কালিয়াকৈর পৌরসভার সার্কেল অফিস-২ এ সন্ত্রাসী হামলা,আহত ৩

কালিয়াকৈর পৌরসভার সার্কেল অফিস-২ এ সন্ত্রাসী হামলা,আহত ৩

শেয়ার করুন
সার্কেল অফিস-২ কালিয়াকৈর পৌরসভা
সার্কেল অফিস-২ কালিয়াকৈর পৌরসভা

।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর ।।

কালিয়াকৈরে পৌরসভার ৭নং ওয়ার্ডের পল্লীবিদ্যুৎ এলাকায় পৌরসভার সার্কেল অফিস-২ এ ভাংচুর তান্ডব চালিয়েছে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী প্রকৃতির যুবক।

আজ মঙ্গলবার(৯অক্টোবর) দুপুর আড়াইটার দিকে সার্কেল অফিসে এই ভাংচুর ও হামলার ঘটনা ঘটে। এ সময় ঘটনায় তিন অফিস সহকারী আহত হয়েছেন।

পুলিশ ও সার্কেল অফিস-২ সূত্র জানায়, দুপুর আড়াইটার দিকে অজ্ঞাত নামা ২০-২৫ জন যুবকের একটি দল অনাকাঙ্ক্ষিত ভাবে সার্কেল অফিস-২ প্রবেশ করে। এসময় অফিসে থাকা কর্মচারীদের কাছে জানতে চায় মেয়র মজিবুর রহমান কোথায়? এর জবাবে অফিসে থাকা কর্মকর্তারা জানান, তিনি এই অফিসে নেই এবং কোথায় আছে আমাদের জানা নেই। এই কথা বলতেই সংঘবদ্ধ যুবকরা ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় আমাদের এবং মেয়রকে গালিগালাজ করতে থাকে। এর এক পর্যায়ে অফিসের একটি তালাবদ্ধ কক্ষের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর করে। এসময় অফিস সহকারীরা বাধা দিতে এলে কয়েকজন যুবক তাদেরর উপর ক্ষিপ্ত হয়ে হামলা চালিয়ে অফিসের স্টোর কিপার মোজাম্মেল হক,অফিসের পিয়ন আফাজ উদ্দিন ও কর আদায়কারী সহকারী মোশাররফ হোসেন সহ তিনজন আহত হয়। এসময় তাদের আত্মচিৎকারে আসে পাশের লোকজন এগিয়ে আসলে পরে দেখে নিবে বলে হুমকি দিয়ে যুবকরা পালিয়ে যায়। বিষয়টি কালিয়াকৈর থানা পুলিশকে জানালে, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং নিরাপত্তার স্বার্থে পুলিশ মোতায়েন করেছে।

এ বিষয়ে পৌরসভার মেয়র মজিবুর রহমান জানান, আমি বিষয়টি জানতে পেরে সাথে সাথেই বিষয়টি থানা প্রশাসন কে অবহিত করেছি। তারা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।

এছাড়া তিনি আরও বলেন যে, ঘটনাটি খুব দুঃখজনক, অফিসটা আমার ব্যক্তিগত না, এটা সরকারি ও জনগনের অফিস।

এ ঘটনায় কালিয়াকৈর থানার এস আই সুকান্ত কুমার জানান,”খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”