কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ৩

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ৩

শেয়ার করুন

।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার নিশ্চিতপুর দোকানপার এলাকায় ঢাকা–টাঙ্গাইল মহাসড়কে ইজিবাইক ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত ব্যক্তি হলেন,দেলোয়ার হোসেন(৪০),সে গাজীপুর মহানগরীর কাশিমপুর থানার পশ্চিম এনায়েত পুর এলাকার আবুল হোসেনের ছেলে। তিনি পেশায় বায়িং হাউজের কর্মী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (২০ শে আগষ্ট) রাত সাড়ে ৮ টার দিকে ব্যাটারী চালিত ইজিবাইকটি সফিপুর বাজার যাওয়ার পথে নিশ্চিতপুর দোকানপার এলাকায় আসলে একই দিক থেকে আসা যাত্রীবাহী বাসটি পিছন থেকে ইজিবাইকটিকে সজোরে ধাক্কা মারে। এতে করে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন মারা যান ও ইজিবাইকে থাকা আরো তিন যাত্রী আহত হন। আহতদের সফিপুর খাজা বদরুদ্দোজা মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

সালনা-কোনাবাড়ী হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ তালেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঢাকা-টাঙ্গাইল হাইওয়ের নিশ্চিতপুর দোকানপার এলাকায় গাজীপুর চৌরাস্তা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস ইজিবাইকের পেছনে ধাক্কা দিলে ঘটনা স্থলেই ঐ ব্যক্তির মৃত্যু হয় এবং আরো তিন যাত্রী আহত হয়। আহতদের স্থানীয় এক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পলাতক রয়েছে। খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।