নতুন ব্র্যান্ডিং নিয়ে তরুণ উদ্যোগ ‘সেবা’র পথচলা

নতুন ব্র্যান্ডিং নিয়ে তরুণ উদ্যোগ ‘সেবা’র পথচলা

শেয়ার করুন

Shebaআইটি ডেস্ক:  

নাগরিক জীবনের ব্যস্ততায় ইলেক্ট্রিশিয়ান, প্লাম্বার কিংবা ক্লিনার খোঁজার জন্য সময় বের করাটা সহজ নয়। এ ছাড়াও  নিরাপত্তা, সঠিক সার্ভিসের নিশ্চয়তার প্রশ্ন তো আছেই। প্রতিদিনের এই কঠিন কাজগুলো সহজ করতে আসতে ‘সেবা এক্সওয়াইজেড’। নতুন মার্কেটিং টিম নিয়ে নতুন বছরে নতুন লোগো নিয়ে যাত্রা শুরু করল ‘সেবা’।

৩০ জানুয়ারি আইসিটি টাওয়ারে সেবাএক্সওয়াইজেড উন্মোচন করে তাদের নতুন লোগো যার মাধ্যমে সেবা প্রকাশ করে তাদের মূল্যবোধ এবং স্বপ্ন। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক।
তিনি বলেন, “সেবা এক্সওয়াইজেড আমাদের ডিজিটাল বাংলাদেশ ভিশন ২০২১ গড়তে অবদান রাখছে । এই কোম্পানি যত বড় হবে , আমাদের সমাজের দৈনন্দিন সেবা দানকারীরা এবং ক্ষুদ্র ব্যবসায়ীরা তত বেশী প্রযুক্তিগত ভাবে অগ্রসর হবেন “ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগের সহ-প্রকল্পপরিচালক (iDEA)  টিনা জাবিন। সেবা সম্পর্কে তিনি বলেন , ‘সেবার সাথে এখন থেকে প্রতিদিনের গল্প হোক আমাদের সবার । সেবার মতন উদ্যোগ  আমাদের দেশের প্রেক্ষাপটে একটি ইতিবাচক পরিবর্তন। তারা সফল হলে আমাদের দেশের আরও হাজারো ছোট ছোট কোম্পানি সফল হবে।’

সেবার সিইও আদনান ইমতিয়াজ হালিম জানান, “আমাদের লক্ষ্য বাংলাদেশের সকল স্তরের মানুষের কাছে সেবা পৌঁছে দেয়া। এই জন্যই আমরা নতুন পরিকল্পনা নিয়ে নতুন ভাবে ব্র্যান্ডিং শুরু করেছি। বর্তমানে সমগ্র ঢাকা জুড়ে আমরা সার্ভিস প্রদান করছি । ২০১৮ সালের মধ্যে আমাদের কার্যক্রম ছড়িয়ে পড়বে গোটা বাংলাদেশ জুড়ে”। সেবার মার্কেটিং ভিপি অনুপ দত্ত বলেন, “আমরা এমন একটি লোগো দাঁড় করিয়েছি যার মাধ্যমে আমরা আমাদের মূল্যবোধগুলো প্রকাশ করতে পারি । মানুষ, মানুষের জীবন, তাদের অভিজ্ঞতা এবং ভালবাসা –এই চারটি মূল্যবোধের উপর দাঁড়িয়ে আমাদের প্রতীক” ।

২০১৬সালে শুরু হয় সেবা এক্সওয়াইজেডের যাত্রা। সেবার উদ্দেশ্য নাগরিক জীবনের লাইফস্টাইল পাল্টে দেয়া। দৈনন্দিন জীবনের কাজকে সহজ করতে মোবাইল এপ এবং ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন ধরনের সেবা দিয়ে থাকে সেবা এক্সওয়াইজেড।