শহীদ আফ্রিদি জন্য সকলের প্রার্থনা

শহীদ আফ্রিদি জন্য সকলের প্রার্থনা

শেয়ার করুন

 

Shahid afridi

প্রাণঘাতী করোনা ভাইরাসের আক্রমণ থেকে রক্ষা পাচ্ছে না খেলোয়াড়রাও। তেমনি পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি ও করণায় আক্রান্ত হয়েছেন। তিনি গত শনিবার নিজের ফেসবুকে করোনায় আক্রান্তের কথা জানিয়েছেন। এমন খবরের পর ব্যথিত বাংলাদেশ দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ভাতৃত্বের পরিচয় দিয়ে তিনি সবার কাছে আফ্রিদির জন্য দোয়া চেয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজের প্রোফাইলে মুশফিক লিখেছেন, ‘আপনার (আফ্রিদি) এই খবরটা শুনে সত্যিই অনেক কষ্ট পেয়েছি। আল্লাহ আপনাকে রোগমুক্তি দান করুক। সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।

আফ্রিদির করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর বের হওয়ার পর থেকে পাকিস্তানসহ অন্যান্য দেশের অনেক সাবেক-বর্তমান ক্রিকেটাররা দোয়া চেয়েছেন এবং সহমর্মিতা প্রকাশ করেছেন। এমনকি ভারতের গৌতম গম্ভীরও আফ্রিদির এমন অবস্থায় সহমর্মিতা প্রকাশ করেছেন। আফ্রিদির দ্রুত সুস্থতা চেয়ে গম্ভীর বলেছেন, ‘কেউই এই ভাইরাসে আক্রান্ত হোক চাই না। শহিদ আফ্রিদির সঙ্গে আমার রাজনৈতিক মতভেদ রয়েছে। তবে আমি চাই সে যেন যত দ্রুত সম্ভব সুস্থ হয়ে যায়। তবে আফ্রিদির চেয়েও বেশি চাই, আমাদের দেশের মানুষ যেন দ্রুত সুস্থ হয়ে যায়।’

করোনা আক্রান্ত আফ্রিদির জন্য প্রার্থনা করছেন পাকিস্তানের কোচ ও আফ্রিদির সাবেক সতীর্থ মিসবাহ-উল হকও। তিনি বলেছেন, ‘আমার প্রার্থনা ও শুভকামনা আফ্রিদির প্রতি। আল্লাহ যেন ওকে তাড়াতাড়ি সুস্থ করে দেন। এই করোনার মধ্যে পাকিস্তানের বিভিন্ন প্রদেশে অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছেন এই অলরাউন্ডার।