ফেনীতে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ৩, আহত ১১

ফেনীতে বাস-ট্রেন সংঘর্ষে নিহত ৩, আহত ১১

শেয়ার করুন

Feni train accident

ফেনীতে একটি যাত্রীবাহী ট্রেন ও একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে তিনজন নিহত ও ১১ জন আহত হয়েছে। রোববার (১১ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের কারো নাম পরিচয় জানা যায়নি। তবে তিনজনই বাসের যাত্রী ছিলেন। আহত ১১ জনকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলক্রসিং এলাকায় বিকট শব্দে স্থানীয়দের ঘুম ভাঙ্গে। স্থানীয়রা ছুটে যায় উদ্ধার কাজে। পরে ফেনী সদর থানা পুলিশ ও রেলওয়ে পুলিশ ঘটনাস্থালে পৌঁছে।

ফেনী রেল ষ্টেশন জিআরপি পুলিশের উপপরিদর্শক সাইফুল ইসলাম জানান, যাত্রীবাহী বাসটি চাপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রাম যাচ্ছিল। অপরদিকে ‘ঢাকা মেইল’ ট্রেনটি ঢাকা থেকে চট্টগ্রাম যাচ্ছিল। এসময় ফতেহপুর রেল গেট খোলা ছিল। বাস ও ট্রেন একই সময় পারাপারে এ দুর্ঘটনাটি ঘটে। ট্রেনের ধাক্কায় বাসটি ছিটকে সড়কের বাইড়ে পড়ে যায়। এতে দুর্ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে নেওয়ার পর একজন মারা যায়। আহত ১১ জনকে ফেনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- রাজশাহীর মনিরুল (২০), কুমিল্লার চৌদ্দগ্রামের আবদুল কুদ্দুছ (২৫), নাটোরের ফারুক হোসেন (২০), বেলাল (৫৫), সজল (২২), আরিফুল ইসলাম (৩৫), আশিক (১৭), চাপাইনবাবগঞ্জের রুবেল (৩০), ফেনীর সোনাগাজীর দুলাল (৫০), কিশোরগঞ্জের আজাহারুল ইসলাম (২২), ও পাবনার রন্দু খান (২৪)।

ফেনী রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক সাইফুল ইসলাম একটি যাত্রীবাহী ট্রেন ও একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে তিনজন নিহত ও ১১ জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।