নোয়াখালীতে গৃহবধূকে নির্যাতন : আরও ২ জন গ্রেফতার

নোয়াখালীতে গৃহবধূকে নির্যাতন : আরও ২ জন গ্রেফতার

শেয়ার করুন

Handcuffs

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় সোহাগ ও নুর হোসেন রাসেল নামে আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ অক্টোবর) দিনগত গভীর রাতে অভিযান চালিয়ে নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ তাদের গ্রেফতার করে।
জেলা পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ টিমের মাধ্যমে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করতে সক্ষম হই। এ ঘটনায় অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রেফতাররা হলেন- উপজেলার একলাশপুর ইউনিয়নের পোড়া মুনসির ছেলে মো. সোহাগ, সোলেমানের ছেলে নুর হোসেন রাসেল।

এ ঘটনায় এ পর্যন্ত আট জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ৫ জনকে আদালতে সোর্পদ করলে আদালত পৃথক পৃথকভাবে তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রবিবার রাত ১টায় নির্যাতিতা বাদী হয়ে বাদলকে প্রধান আসামি করে ৯ জনের বিরূদ্ধে নারী ও শিশু নির্যাতন আইন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পৃথক ২টি মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, রবিবার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২ দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়। এর পর বিষয়টি নজরে আসে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসতবাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। পরে ঘটনার জানাজানি হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামিসহ এ পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছে।