কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

শেয়ার করুন

 

Road accident

কুড়িগ্রামের কাঁঠালবাড়ি ইউনিয়নে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে প্রাইভেটকার ও বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন শিশুসহ আরও দুজন।

আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল সোয়া ৭টার দিকে মহাসড়কের রায়পুর আরডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন প্রাইভেটকারের যাত্রী মজিবুর রহমান (৫৫), তার স্ত্রী বিলকিস বেগম (৪৫), ছেলে বিল্লাল হোসেন (২৫) ও প্রাইভেটকারের ড্রাইভার (নাম অজ্ঞাত)। আহত হয়েছে মজিবুরের সন্তান জয়নব (৯) ও ড্রাইভারের সহকারী। ড্রাইভারের সহকারীর অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে কাঁঠালবাড়ি ইউনিয়নের রায়পুর আরডিআরএস বাজার এলাকায় কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআরটিসির একটি বাসের সঙ্গে কুড়িগ্রামগামী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারের ড্রাইভারের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকারের ৫ যাত্রীকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিল্লাল হোসেন নামে একজনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মেহেরুল ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই বিল্লাল হোসেন ও প্রাইভেটকারের ড্রাইভার মারা যান। পরে হাসপাতালে চিকিৎসাধীন মজিবুর রহমান নামে আরও একজনের মৃত্যু হয়। আহত অপর তিনজনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হতে পারে।