করোনায় প্রাণ গেলো আরও এক পুলিশ সদস্যের

করোনায় প্রাণ গেলো আরও এক পুলিশ সদস্যের

শেয়ার করুন

 

Bd Police

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মো. মজিবুর রহমান তালুকদার (৫৬) নামের আরও এক পুলিশ সদস্য মারা গেছেন। এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৯ সদস্য করোনায় মারা গেলেন। উপ-পরিদর্শক (এসআই) পদমর্যাদার পুলিশের এ সদস্য স্পেশাল ব্রাঞ্চের (সিটি এসবি) পল্টন জোন-১ এ কর্মরত ছিলেন।
আজ সোমবার (১৮ মে) সকাল ৮টা ৫১মিনিটে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনা ভাইরাস পজেটিভ হওয়ায় গত ১১ মে এসআই মজিবুরকে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি সোমবার সকাল ৮টা ৫১মিনিটে মারা যান।

এসআই মজিবুরের স্থায়ী ঠিকানা সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার তারাকান্দি গ্রামে। বর্তমানে তিনি বগুড়া জেলার শাজাহানপুর থানার সাখ পাড়া গ্রামে বসবাস করেন। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ বগুড়ায় পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

করোনাযুদ্ধে এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৯ সদস্য আত্মোৎসর্গ করলেন। বাকি ৮ জন হলেন- ডিএমপির কনস্টেবল জালাল উদ্দিন খোকা (৪৭), এএসআই শ্রী রঘুনাথ রায় (৪৮), কনস্টেবল জসিম উদ্দিন (৪০), এএসআই মো. আব্দুল খালেক (৩৬), কনস্টেবল মো. আশেক মাহমুদ (৪৩), এসআই সুলতানুল আরেফিন (৪৪), এসবির এসআই নাজির উদ্দীন (৫৫) এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কনস্টেবল মো. নঈমুল হক (৩৮)।

দেশে সবশেষ ২৪ ঘণ্টায় (১৭ মে) পুলিশের আরও ১৭৫ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হন। সব মিলিয়ে ১৭ মে সকাল পর্যন্ত পুলিশে আক্রান্তের সংখ্যা দাঁড়ায় দুই হাজার ৫৫৭-এ।