মঙ্গলবার থেকে শুরু হচ্ছে বিপিএল

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে বিপিএল

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:

গত শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আনুষ্ঠানিক উদ্বোধন হলেও বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি। বৃষ্টির জন্য দুদিন বিরতির পর মঙ্গলবার থেকে শুরু হচ্ছে বিপিএলের চতুর্থ আসরের মাঠের লড়াই।

bpl-logo বিপিএলদিনের প্রথম ম্যাচে দুপুর আড়াইটায় বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রতিপক্ষ চিটাগং ভাইকিংস। অপর ম্যাচে সন্ধ্যা ৭টায় বরিশাল খেলবে সাকিবের ঢাকা ডাইনামাইটেসর বিপক্ষে।

কুমিল্লার দলে রয়েছে মাশরাফি বিন মুর্তজা, ইমরুল, লিটন দাসসহ অনুর্ধ্ব-১৯ দলের হয়ে খেলা নাজমুল হোসেন শান্ত ও সাইফুদ্দিনের মতো তারকারা। আর বিদেশি খেলোয়াড় থিসারা পেরেরা, কুলাসাকারা, সোহেল তানভির ও আজহার জাইদির মতো খেলোয়াড়রা।

এদিকে, চিটাগং দলের মূল শক্তি তামিম, বিজয় ও তাসকিনরা। বিদেশিদের মধ্যে দলে আছেন শোয়েব মালিক, মোহম্মদ নবী, চাতুরাঙ্গা ডি সিলভার মতো স্টাররা। তাই শক্তির বিচারে কেউ কারোর থেকে কম নয়।

সন্ধ্যার অপর ম্যাচে কাগজে কলমে বরিশালে চেয়ে অনেকটায় এগিয়ে ঢাকা। কারণ ঢাকায় রয়েছে সাকিব, নাসিরদের মতো খেলোয়াড়রা। আর বিদেশ থেকে উড়িয়ে এনেছেন আন্দ্রে রাসেল, ডিজে ব্রাভোর, কুমার সাঙ্গকারার মতো টি-২০ এর ফেরিওয়ালারা।

আর অন্য যেকোন দলের থেকে বরিশালের পেস বোলিং লাইন খুবই শক্তিশালী। কারণ জাতীয় দলের পেসার আল-আমিন হোসেন এবং গত আসরের নজরকারা পারফরমার আবু হায়দার রনি ও কামরুল ইসলাম রাব্বিরা রয়েছে বুলসে।