সিরিজে এগিয়ে গেলে পাকিস্তান

সিরিজে এগিয়ে গেলে পাকিস্তান

শেয়ার করুন

Pakistan's captain Misbah-ul-Haq hits a boundary to score the winning runs as his West Indies' counterpart Jason Holder (L) and wicketkeeper Shane Dowrich (R) watch, on the final day of the first Test match between West Indies and Pakistan at the Sabina Park in Kingston, Jamaica, on April 25, 2017.  Pakistan defeated West Indies by 7 wickets to lead the three-Test-match series 1-0.  / AFP PHOTO / Jewel SAMAD

স্পোর্টস ডেস্ক :

জ্যামাইকা টেস্টে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়েছে পাকিস্তান। ওয়েস্ট ইন্ডিজের দেয়া ৩২ রানের টার্গেটে খেলতে নেমে ৩ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌছে যায় সফরকারীরা। এই জয়ে তিন ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে গেলো পাকিস্তান।

আগের দিনের ৪ উইকেটে ৯৩ রান নিয়ে পঞ্চম ও শেষ দিনের খেলা শুরু করে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু ইয়াসির শাহ-র বোলিং তোপে আর মাত্র ৫৮ রান যোগ করে ১৫২ রানে অলআউট হয় তারা। সর্বোচ্চ ৪৯ রান করেন পাওয়েল। ইয়াসির শাহ ৬৩ রানে নেন ৬ উইকেট।

৩২ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় পাকিস্তান। এর আগে ওয়েস্ট ইন্ডিজ নিজেদের প্রথম ইনিংসে করে ২৮৬ রান। আর পাকিস্তান নিজেদের প্রথম ইনিংসে অলআউট হয় ৪০৭ রানে। দুই ইনিংসে ৮ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন ইয়াসির শাহ।