সিডনিতে শেষ দিনে রোমাঞ্চের অপেক্ষা

সিডনিতে শেষ দিনে রোমাঞ্চের অপেক্ষা

শেয়ার করুন

SYDNEY, AUSTRALIA - JANUARY 06: David Warner of Australia bats during day four of the Third Test match between Australia and Pakistan at Sydney Cricket Ground on January 6, 2017 in Sydney, Australia. (Photo by Mark Kolbe/Getty Images)

স্পোর্টস ডেস্ক :

জমে উঠেছে অস্ট্রেলিয়া-পাকিস্তানের মধ্যকার সিডনি টেস্ট। শেষ দিন জয়ের জন্য অজিদের প্রয়োজন ৯ উইকেটের। দ্বিতীয় ইনিংসে পাকিস্তান ১ উইকেটে ৫৫ রানে চতুর্থ দিন শেষ করেছে।

সিডনি টেস্ট জয়ের পাল্লা ভারি অস্ট্রেলিয়ারই। আর পাকিস্তানকে জিততে করতে হবে আরো ৪১০ রান।যদিও পঞ্চম দিনে পাকিস্তানের লক্ষ্য রান করা নয়, উইকেটে টিকে থাকা। ৮ উইকেটে ২৭১ রানে চতুর্থ দিন শুরু করা পাকিস্তান প্রথম ইনিংসে অলআউট হয় ৩১৫ রানে।ইউনিস খান অপরাজিত থাকেন ১৭৫ রানে।

দ্বিতীয় ইনিংসে অস্ট্রেলিয়া টি-টোয়েন্টির মতো ওভারপ্রতি রান তোলে। ৩২ ওভারে ২ উইকেটে ২৪১ রানে ইনিংস ঘোষণা করে অজিরা। উসমান খানা ৭৯ রানে ছিলেন অপরাজিত। ওয়ার্নার ৫৫ ও স্মিথ করেন ৫৯ রান। জয়ের জন্য ৪৬৫ রানের প্রায় অসম্ভব টার্গেট দাঁড়ায় পাকিস্তানের জন্য।৩৮ বলে ব্যাক্তিগত ৪০ করে ওপেনার শারজিল খান প্যাভিলিয়নে ফেরেনে। ১১ রানে উইকেটে আছেন আজহার আলী। নাইট ওয়াচম্যান হিসেবে তার সঙ্গে আছেন ইয়াসির শাহ।