সাকিবের হাতের অস্ত্রোপচারের সিদ্ধান্ত তার : পাপন

সাকিবের হাতের অস্ত্রোপচারের সিদ্ধান্ত তার : পাপন

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :

সাকিবের হাতের অস্ত্রোপচারের সিদ্ধান্ত তার উপরে ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি। বিপিএল গর্ভনিং কমিটির চেয়ারম্যান পদে, আপতত কাউকে বসানো হবে না বলেও অভিমত ব্যক্ত তাঁর। মিরপুরে আফজালুর রহমান সিনহার মিলাদ মাহফিল শেষে এসব কথা বলেন তিনি।

জানুয়ারীতে ঘরের মাটিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাঁ হাতের কনিষ্ঠ আঙ্গুলে আঘাত পান সাকিব আল হাসান। ইনজুরির কারণে বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হয় তাকে। শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে মাঠে ফেরেন সাকিব। এরপর খেলেছেন আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। তবে, ক্যারিবিয় সিরিজে আবারও পুরানো ব্যাথা মাথা চারা দেয়। তখন জানা যায় হাতের অপরেশন করাতে হবে। সামনে ব্যস্ত সূচী থাকলেও সাকিবই সিধান্ত নিবেন এই ব্যাপারে। জানিয়ে দিয়েছেন নাজমুল হাসান।

নানা প্রতিকূলতা পেরিয়ে জাতীয় দলের কোচ পেয়েছে বিসিবি। নিজের প্রথম অ্যাসাইনমেন্টে সফল স্টিভ রোডস। সে কারণে তাকে নিয়ে উৎফুল্ল বিসিবি প্রেসিডেন্টও।

এদিকে ৮ অক্টোবর চেন্নাইয়ের এক হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন বিপিএল গর্ভনিং এবং ফাইন্যান্স কমিটির প্রধান আফজালুর রহমান সিনহা। তার সম্মানে চেয়ারটি আরো কিছুদিন ফাঁকা রাখতে চায় বিসিবি।

নানা বির্তকিত ঘটনার জন্ম দেয়ার পরও এশিয়া কাপের ৩১ সদস্যের দলে জায়গায় পেয়েছেন সাব্বির রহমান। ক্রিকেটের ভাবমূর্তি বিষয় চিন্তা না করেই বিসিবিও তাকে আরো একবার সুযোগ দেয়ার পক্ষে।