শ্রীলঙ্কার শতবর্ষ অ্যাথলেটিক্স, অংশ নিচ্ছেন বাংলাদেশের ৪ জন

শ্রীলঙ্কার শতবর্ষ অ্যাথলেটিক্স, অংশ নিচ্ছেন বাংলাদেশের ৪ জন

শেয়ার করুন

Sports

ক্রীড়া ডেস্ক।।

দক্ষিণ এশিয়ার দেশ শ্রীলঙ্কায় অ্যাথলেটিকসে শতবর্ষ উদযাপন উপলক্ষে হাফ ম্যারাথনের পর ট্র্যাক অ্যান্ড ফিল্ডের প্রতিযোগিতা আয়োজন করছে। ৭-১০ এপ্রিল এই প্রতিযোগিতায় অংশ নেবেন বাংলাদেশের চার অ্যাথলেট।

প্রতিযোগিতায় চার অ্যাথলেট ইতোমধ্যে বাছাই করেছে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন। তাদের মধ্যে রয়েছেন- স্প্রিন্টার রাকিবুল ইসলাম, ইসমাইল, সুমাইয়া দেওয়ান ও শিরিন আক্তার। দুই সাবেক দ্রুততম মানব-মানবীর সঙ্গে রয়েছেন বর্তমান দ্রুততম মানবী।

দ্রুততম মানব ইমরানুর রহমানের প্রসঙ্গে ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু বলেন,  তাকে আমরা এই খেলার আমন্ত্রণ দিয়েছিলাম।

সামনে কমনওয়েলথের আগে ইংল্যান্ড থেকে আসা যাওয়া তার জন্য একটু কষ্টকর। তাই তিনি অংশগ্রহণ করছেন না। রাকিবুল, সুমাইয়া, শিরিন ১০০ ও ২০০ মিটার স্প্রিন্টে অংশ নেবেন। সাবেক দ্রুততম মানব ইসমাইল ১০০ মিটারের সঙ্গে লং জাম্প দেবেন৷

২২ জানুয়ারি কলম্বোয় হাফ ম্যারাথন প্রতিযোগিতায় অংশ নিয়েছিল বাংলাদেশ।

সেই সফরের মতো এপ্রিলের প্রতিযোগিতায় বাংলাদেশের অ্যাথলেটদের যাতায়াত খরচ নিজেদের আর স্বাগতিকরা আবাসন সুবিধা প্রদান করবে৷ এই প্রসঙ্গে সাধারণ সম্পাদক বলেন, ফেডারেশন ও অ্যাথলেটদের সংস্থা যৌথভাবে যাতায়াত খরচ নির্বাহ করবে।