শেরে বাংলা স্টেডিয়ামে মার্শ-ওয়ার্ন স্মরণে এক মিনিট নীরবতা

শেরে বাংলা স্টেডিয়ামে মার্শ-ওয়ার্ন স্মরণে এক মিনিট নীরবতা

শেয়ার করুন

Sports

ক্রীড়া ডেস্ক।।

ক্রিকেট বিশ্বকে স্তব্ধ করে করে হঠাৎ না ফেরার দেশে চলে গেছেন কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন। শুক্রবার হার্ট অ্যাটাক করে মাত্র ৫২ বছর বয়সেই মৃত্যুবরণ করেন তিনি।

অস্ট্রেলিয়ার সর্বকালের সেরা এই লেগ স্পিনারের এমন মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিশ্ব ক্রিকেটাঙ্গনে। এর ১২ ঘন্টা আগেই অনন্ত্ যাত্রায় চলে গেছেন অস্ট্রেলিয়ার আরেক কিংবদন্তি ক্রিকেটার রডনি মার্শ। দুই লিজেন্ডের মৃত্যুতে শোকাহত বাংলাদেশ ক্রিকেট।

এই দুই কিংবদন্তির স্মরণে আজ শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-আফগানিস্তানের দ্বিতীয় টি-টোয়েন্টি শুরুর আগে এক মিনিট নীরবতা পালন করা হয়েছে।

৭৪ বছর বয়সী মার্শ গত সপ্তাহে হার্ট অ্যাটাক করায় হাসপাতালে ভর্তি ছিলেন। রীতিমতো কোমায় চলে গিয়েছিলেন সাবেক এই উইকেটকিপার ব্যাটার।

গতকাল শুক্রবার তিনি চলে যান না-ফেরার দেশে। মার্শের মৃত্যুতে টুইটারে শোক প্রকাশ করেন থাইল্যান্ডে বেড়াতে আসা ওয়ার্ন। সেই টুইটের ১২ ঘণ্টা পর তিনি নিজেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন! ওয়ার্নের বয়স হয়েছিল মাত্র ৫২ বছর। দুই দিন আগেই তিনি ইংল্যান্ড জাতীয় দলের কোচ হতে চেয়েছিলেন।

গতকাল সকালে মার্শের মৃত্যুতে শোক জানিয়ে করা টুইটটিই ওয়ার্নের জীবনের শেষ টুইট হয়ে রইল, ‘মার্শের মৃত্যুসংবাদ শুনে খুব কষ্ট লাগছে।