রোনালদোর গোলে পর্তুগালের জয়

রোনালদোর গোলে পর্তুগালের জয়

শেয়ার করুন

cristiano-ronaldo-of-portugal-celebrates-after-scoring-his-teams-picture-id979365534-hero-large-c5674961-03ea-4b46-b9a4-eb6acd5271cdস্পোর্টস ডেস্ক :

রোনালদোর একমাত্র গোলে রাশিয়া বিশ্বকাপে প্রথম জয়ের দেখা পেলো পর্তুগাল। বি-গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মরক্কোকে ১-০ গোলে হারিছে পর্তুগীজরা। এই জয়ে দ্বিতীয় রাউন্ডের পথে অনেকটা এগিয়ে গেলো পর্তুগাল।

প্রত্যাশার চাপ নিয়ে মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে মরক্কোর বিপক্ষে খেলতে নামে পর্তুগাল। ৫ মিনিটেই গোলের মুখ দেখে তারা। কর্নার থেকে হেডে বল জালে জড়িয়ে পর্তুগীজদের উল্লাসে ভাসান রোনালদো। ৯ মিনিটে আবারও নিজের এবং দলের স্কোর বাড়িয়ে নেয়ার সুযোগ পায় রোনালদো।  তবে গোলপোস্টের পাশ ঘেষে চলে যায় তার শট। গোল শোধ করার সুযোগ পায় মরক্কোও।

তবে বিরতিতে যাওয়ার আগে ব্যবধান বাড়ানোর ভালো একটা সুযোগ হাতছাড়া করে পর্তুগীজ স্ট্রাইকার গুয়েদেস। রোনালদোর পাস থেকে গুয়েদেসের ভলি রুখে দেন মরক্কোর গোলরক্ষক। পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধের গোল পেতে মরিয়া হয়ে উঠা মরক্কো মুহুমুহু আক্রমণ শানায়। তবে ফিনিশিংয়ের অভাবে কাক্ষিত গোল পায়নি মরক্কো। ফলে পর্তুগালের কাছে হেরে প্রথম রাউন্ড থেকে বিদায় নিশ্চিত হলো মরক্কোর।