যুক্তরাষ্ট্রে জয়ের জন্য মুখিয়ে বাংলাদেশ

যুক্তরাষ্ট্রে জয়ের জন্য মুখিয়ে বাংলাদেশ

শেয়ার করুন

Tamim Iqbal (L) of Bangladesh dismiss by Denesh Ramdin (R) of West Indies during the 1st T20i match between West Indies and Bangladesh at Warner Park, Basseterre, St. Kitts, on July 31, 2018 / AFP PHOTO / Randy Brooks
স্পোর্টস ডেস্ক :

হারলেই সিরিজ হাতছাড়া হবে বাংলাদেশের। কঠিন এই সমীকরণ নিয়ে দ্বিতীয় টি-২০তে যু্ক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে তারা। রোববার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৬টায়।

ওয়ানডে সিরিজ জয়ের আত্মবিশ্বাস প্রথম টি-২০ ম্যাচে ছিটে ফোঁটাও ছিল না সফরকারীদের। ব্যাটিং উইকেটে সাকিব, তামিমরা গুটিয়ে যায় ১৪৩ রানে। যদিও বাংলাদেশের এখনো সুযোগ রয়েছে সিরিজে সমতায় ফেরার।

লডারহিলে এর আগে ৬টি আন্তর্জাতিক ম্যাচ হয়েছে। নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা, ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ খেললেও বাংলাদেশের এইটা প্রথম যুক্তরাষ্ট্র সফর। তাই ক্রিকেটাররা এই সফরকে স্মরনীয় করে রাখতে মুখিয়ে রয়েছেন।

জ্যামাইকা তলাওয়াসের হয়ে ক্যারিবিয় প্রিমিয়ার লিগে, লডারহিলের এই ভেন্যুতে খেলার অভিজ্ঞতা রয়েছে একমাত্র সাকিবেরই। যদিও, তখনকার উইকেটের থেকে এবারের উইকেটরে মধ্যে পার্থক্য আছে বলেই মনে করেন বাংলাদেশ অধিনায়ক।

এদিকে, প্রথম টি-২০ ম্যাচ জিতে ফুরফুরে মেজাজে রয়েছে ক্যারিবীয়রা। আন্দ্রে রাসেল, কেশরিক উইলিয়ামসরা রীতিমতো প্রতিপক্ষের জন্য হুমকি হয়ে উঠেছেন। দুই দলের মুখোমুখি লড়াইয়ে এগিয়ে উইন্ডিজরা।

সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে বাংলাদেশ দলে পরিবর্তন আসার ইঙ্গিত দিয়েছে টিম ম্যানেজমেন্ট।