উদ্বোধনী জুটি ভাঙ্গলেন ম্যাশ

উদ্বোধনী জুটি ভাঙ্গলেন ম্যাশ

শেয়ার করুন

252662স্পোর্টস ডেস্ক:

প্রায় এক বছর পেরিয়ে আবারো ঢাকার গড়ালো ওয়ান ডে ক্রিকেট। এবার বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান। মিরপুরে সিরিজের প্রথম ওয়ান ডে’তে টস জিতে ব্যাটে নেমে ৫০ ওভারে সব উইকেট হারিয়ে ২৬৫ রান সংগ্রহ করে টাইগাররা।

২৬৬ রানের টার্গেট নিয়ে ব্যাটে নামে দুই আফগান ওপেনার নুরি ও শেহজাদ। শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের সংগ্রহ দুই উইকেট হারিয়ে ৪৮।

বাংলাদেশের হয়ে ইনিংসের সূচনা করেন তামিম ইকবাল ও সৌম্য সরকার। কিন্তু উদ্বোধনী জুটিতে দলকে ভাল শুরু এনে দিতে পারেননি তারা। ব্যক্তিগত শুন্য রানে জারদানের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন সৌম্য সরকার। এরপর ব্যক্তিগত ৩৭ রানে আউট হন ইমরুল কায়েস। এই ম্যাচে নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফিরেছেন তাসকিন আহমেদ।

তামিমের ৩৩তম ব্যক্তিগত অর্ধশতক পূরণের মাধ্যমে দলীয় রান শতকের কোঠায় পৌঁছে ২২তম ওভারে। এরপর ৩৫তম ওভারে ব্যক্তিগত ৮০ রানে মো. আশরাফের বলে ক্যাচ আউট হন তামিম। মাহমুদুল্লাহও ৬২ রান করে সাজঘরে ফেরেন। এছাড়া ৪৮ রান করে আউট হন সাকিব আল হাসান। শেষমেষ

এছাড়া র্দীঘদিন পর একাদশে সুযোগ পেয়েছেন পেসার রুবেল হোসেন ও স্পিনার তাইজুল ইসলাম। তবে, প্রস্তুতি ম্যাচে ভাল করলেও দলে সুযোগ হয় নি মোসাদ্দেক সৈকতের। একমাত্র প্রস্তুতি ম্যাচে জয় পেয়ে সিরিজ শুরুর আগে নিজেদের আত্মবিশ্বাস বাড়িয়ে নিয়েছে আফগানিস্তান।