বিসিবির পরিচালক পদে দুর্জয়, আশফাক ও আলমগীর নির্বাচিত

বিসিবির পরিচালক পদে দুর্জয়, আশফাক ও আলমগীর নির্বাচিত

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালনা পর্যদ নির্বাচনে ঢাকা বিভাগ থেকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন নাঈমুর রহমান দুর্জয় এবং সৈয়দ আশফাকুল ইসলাম। এদিকে, বরিশাল বিভাগের শক্ত প্রার্থী এম এ আউয়াল চৌধুরী ভুলুকে সহজেই হারিয়ে প্রথমবার পরিচালক হয়েছেন আলমগীর খান আলো।

ক্রিকেট বোর্ডের নতুন গঠনতন্ত্র অনুয়ায়ী বিসিবিতে পরিচালকের সংখ্যা এখন ২৫। অবশ্য ২০ জন পরিচালক বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হয়ে যাওয়া নির্বাচনী আমেজ আর উত্তাপ দুটোই কম ছিলো।

ফলে নির্বাচন হয়েছে মাত্র তিন পরিচালক পদের জন্য। ঢাকা বিভাগে ২ জন পরিচালকের বিপরীতে ছিলেন ৪ জন প্রার্থী। আর বরিশাল বিভাগে ১টি পদের জন্য লড়েছেন ২ জন। নির্বাচনের আগ্রহ আর উত্তাপ যেটুকু ছিলো, তা এই ৩টি পদের জন্যই। ঢাকা বিভাগের ১৮ ভোটের বিপরীতে ১৩টি করে ভোট পেয়ে জয়ী হয়েছেন সাবেক অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয় এবং সৈয়দ আশফাকুল ইসলাম।

এদিকে, বরিশাল বিভাগ থেকে সবাইকে তাক লাগিয়েছেন জাতীয় দলের সাবেক ফুটবলার আলমগীর খান। তিনি হারিয়েছেন হেভিওয়েট প্রার্থী এম এ আউয়াল চৌধুরী ভুলুকে। বরিশাল বিভাগে ৭ ভোটের মধ্যে আলমগীর খানই পেয়েছেন ৫ ভোট।

বুধবার বিকেলে সরকারিভাবে ফলাফল ঘোষণা করা হবে। সেই সঙ্গে বোর্ড সভায় পরিচালকদের সমর্থনের মাধ্যমে সভাপতি নির্বাচন করা হবে।  জাতীয় ক্রীড়া পরিষদ কোটায় পরিচালক হয়েছেন আহমেদ সাজ্জাদুল আলম ববি ও এনায়েত হোসেন সিরাজ।