প্রথমবারের মতো সিপিএল খেলতে যাচ্ছেন মিরাজ

প্রথমবারের মতো সিপিএল খেলতে যাচ্ছেন মিরাজ

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক :

প্রথমবারের মতো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে দেশ ছাড়ছেন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। ভাল পারফর্ম করে এই সুযোগকে কাজে লাগাতে চান তিনি। বৃহস্পতিবার বিসিবিতে সাংবাদিকদের কাছে  নিজের ইচ্ছার কথা জানান মিরাজ।

বেশী সময় হয়নি অনূর্ধ্ব-১৯ দল থেকে জাতীয় দলে সুযোগ পান মেহেদী হাসান মিরাজ। তবে, আন্তর্জাতিক ক্রিকেটে মিরাজের পথ চলার শুরুটা ছিলো নজরকাড়া। ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক টেস্টে বিশ্ব ক্রিকেটে আলোচনায় এসেছিলেন কৈশরে পা দেওয়া মিরাজ। এরপর ধীরে ধীরে ব্যাটিংয়ে আস্থা অর্জন করে সুযোগ করে নেন ওয়ানডে ও টি-টোয়েন্টিতে দলে।

ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্টে মিরাজের অভিজ্ঞতা হয় বিপিএলে। সেখানেও মিরাজ বোলিংয়ে দেখিয়েছেন তার মুন্সিয়ানা। সেই ধারাবাহিকতায় এবার ডাক পেয়েছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল ট্রিনবাগো নাইট রাইডার্সে। সম্ভাব্য অস্ট্রেলিয়া সফর থাকায় মিরাজ আপাতত ক্যারিবীয়তে থাকবেন ১৫ আগস্ট পর্যন্ত। ম্যাচ খেলার সুযোগ পাবেন ৫টি।

প্রথমবার বিদেশী ফ্র্যাঞ্চাইজি কোন টুর্নামেন্টে খেলবেন মিরাজ। তারওপর নতুন পরিবেশ। সবকিছু মিলিয়ে রোমাঞ্চিত মেহেদী, এই সুযোগকে কাজে লাগাতে চান।

সিপিএলে ভাল খেলতে পারলে আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরে টি-টোয়েন্টিতে দলে থাকার জোড় সম্ভাবনা থাকবে মিরাজের। তাইতো নিজেদের সেরাটা দিয়েই ক্যারিবীয় যাত্রা স্মরনীয় করতে চান এই অলরাউন্ডার।