নেইমারের জোড়া গোলে বার্সার জয়

নেইমারের জোড়া গোলে বার্সার জয়

শেয়ার করুন

neymar-cropped_vatqe7wzazce13qt60z95lajmস্পোর্টস ডেস্ক :

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে নেইমারের জোড়া গোলে জুভেন্টাসকে ২-১ এ হারিয়েছে বার্সেলোনা। অন্যম্যাচে হ্যারি কেনের শেষ মুহুর্তের স্কোরে পিএসজির বিপক্ষে ৪-২ গোলে জিতেছে টটেনহাম।

বদবদলের চড়া মুল্যে নেইমারকে নিতে শুধু অর্থই নয়, উপহারের লোভনীয় প্রস্তাবও দিয়ে রেখেছে পিএসজি ক্লাব কর্তৃপক্ষ। কিন্তু কেন? ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে জুভেন্টাসের বিপক্ষে নেইমার নৈপুন্য, সব প্রশ্নের উত্তর দিয়েছে। এখন নেইমারকে নিতে নিশ্চয় আরো আটগাট বেঁধে নামবে পিএসজি।

নিউসার্জিতে বার্সেলোনা ও জুভেন্টাসের পুরো শক্তির একাদশ ছিলো। তবে এ ম্যাচে সবটুকু আলো ছড়িয়েছেন নেইমার। ১৫ মিনিটে মেসির পাস থেকে নেইমারের গোলে লিড পায় বার্সেলোনা।

২৬ মিনিটে আবারো নেইমারের গোলে প্রথমার্ধেই ২-০তে এগিয়ে যায় বার্সা। বিরতীর পর মূল একাদশ প্রায় পরিবর্তন করে ফেলে দু দলই। সেই সুযোগে ৬৩ মিনিটে জর্জিও কিয়েলিনির গোলে জুভেন্টাস ব্যবধান কমলেও পরাজয় এড়াতে পারেনি। পাশাপাশি ব্যবধান বাড়ানোর সুযোগও নষ্ট হয় বার্সেলোনার।

এদিকে, ফ্লোরিডায় পিএসজি ও টটেনহাম ম্যাচে ছিলো উত্তেজনার ঝাঝ। ৬ মিনিটে কাভানির গোলে পিএসজি এগিয়ে গেলেও, ১১ মিনিটে টটেনহাম সমতায় ফেরে এরিকসেনের স্কোরে।

১৮ মিনিটে ডায়ারের গোলে টটেনহাম এগিয়ে যায়। তবে, ৩৬ মিনিটে পাস্তোরের সৌজন্যে সমতায় ফেরে পিএসজি। দ্বিতীয়ার্ধে টটেনহামের সঙ্গে সমানতালে লড়তে ব্যর্থ হয় পিএসজি। ৮২ মিনিটে তবি এবং ৮৮ মিনিটে হ্যারি কেনের পেনাল্টি গোলে জয় পায় টটেনহাম।