দুরন্ত মেসি, দুর্দান্ত বার্সা

দুরন্ত মেসি, দুর্দান্ত বার্সা

শেয়ার করুন

BARCELONA, SPAIN - SEPTEMBER 19:  Lionel Messi of FC Barcelona competes for the ball with four Eibar players during the La Liga match between Barcelona and SD Eibar at Camp Nou on September 19, 2017 in Barcelona, Spain.  (Photo by David Ramos/Getty Images)
স্পোর্টস ডেস্ক :

মেসির চার গোলে লা লিগার ম্যাচে এইবারকে ৬-১ গোলের ব্যবধানে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। অন্য ম্যাচে মালাগার বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে ভ্যালেন্সিয়া।

ঘরের মাঠে খেলতে নেমে আক্রমনাত্বক ফুটবল খেলে বার্সা। তবে কাংক্ষিত গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয় ২০ মিনিট পর্যন্ত। এ সময় প্যানাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন মেসি। ৩৮ মিনিটে ব্যাবধান দ্বিগুন করেন পাওলিনহো। তাতে ২-০ তে এগিয়ে থেকে বিশ্রামে যায় বার্সেলোনা।

বিরতি থেকে ফিরেও আক্রমনের ধারা ধরে রাখেন ভালভার্দের দল। ৫৩ মিনিটে গোল করে ব্যাবধান ৩-০ করেন সুয়ারেজ। তবে চার মিনিট পরেই এইবারের হয়ে একটি ব্যবধান কমান স্প্যানিশ ফরোয়ার্ড এনরিচ ।কিন্তু নির্ধারিত সময় শেষ হওয়ার আগে আরও তিনটি গোল করে বার্সাকে  বড় ব্যবধানে জয় এনে দেন মেসি। ফলে শত ভাগ জয় ধরে রেখে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে কাতালানরা।