তৃতীয় ওয়ানডেতে মোশাররফের জায়গায় তাইজুল

তৃতীয় ওয়ানডেতে মোশাররফের জায়গায় তাইজুল

শেয়ার করুন

বাংলাদেশ ক্রিকেটনিজস্ব প্রতিবেদক :

ইংল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজের তৃতীয় ওয়ানডের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। তৃতীয় ওয়ানডেতে মোশাররফ হোসেন রুবেলের পরিবর্তে দলে ঢুকেছেন তাইজুল ইসলাম।

আফগানিস্তান সিরিজের শেষ ম্যাচে ভাল করে ইংল্যান্ড সিরিজের প্রথম দুই ওয়ানডেতে জায়গা পেয়েছিলেন মোশাররফ রুবেল। কিন্তু প্রথম ওয়ানডেতে ভাল না করায় দ্বিতীয় ওয়ানডেতে নাসিরের কাছে জায়গা ছাড়তে হয়েছিল তাকে। আর তৃতীয় ওয়ানডের দল থেকেই ছিটকে গেলেন রুবেল।

প্রথম দুই ম্যাচের দল থেকে এই একটিই পরিবর্তন এনেছে বোর্ড।  তবে দলে ফেরা তাইজুলের একাদশে চাঞ্চ পাওয়া কষ্টকরই হবে। নাসির গত ম্যাচে ১০ ওভার বল করে মাত্র ২৯ রান দিয়েছেন। নিয়েছেন একটি উইকেটও। আর ব্যাট হাতেও রেখেছেন দারুণ ভূমিকা। তাই নাসিরকে সরিয়ে তাইজুলের একাদশে ঢুকা কষ্টকরই হবে।

ইংলিশদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডেতে এখন ১-১ সমতায় রয়েছে স্বাগতিকরা। ১২ অক্টেবর চট্টগ্রামে সিরিজ নির্ধারনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ইংল্যান্ড।

তৃতীয় ওয়ানডের জন্য বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম,  ইমরুল কায়েস, নাসির হোসেন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ।