তামিমের ইনজুরিতে হতাশায় টাইগার শিবির

তামিমের ইনজুরিতে হতাশায় টাইগার শিবির

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক:

আসন্ন ইংল্যান্ড সিরিজের আগে হতাশারা সংবাদ টাইগার শিবিরে। ইনজুরিতে পড়েছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। এদিকে সঠিক সময়েই শুরু হবে বিসিএল বলে জানান  প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন।

২০১৬ সালটি সপ্নের মতই কাটছিল টাইগার ক্রিকেটার তামিম ইকবালের। তবে এবার পড়তে হলো ইনজুরির কবলে। মিরপুরের হোম অফ ক্রিকেটে ব্যাটিং অনুশীলনের সময়ই বাঁ হাতের কনিষ্ঠ আঙুলে চোট পান তিনি। সেজন্য আপাতত ৩/৪ সপ্তাহ মাঠের বাহিরে থাকতে হবে তাকে।

এদিকে, আফগানিস্তানের বিপক্ষে আগামী মাসের শেষ সপ্তাহে  তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। তার আগেই দলে ফিরবেন এই ড্যাশিং ব্যাটসম্যান।

আপাতত স্কিল ট্রেনিং করতে না পারলেও নিজের ফিটনেস ট্রেনিং চালিয়ে যেতে পারবেন তিনি। বিসিএলের সময় কোন পরিবর্তন হবে না। জাতীয় দলের খেলোয়াড়রা শুরুর ম্যাচ গুলোতে বিসিএলে অংশ নিয়ে বলে জানান নান্নু।

এদিকে আফগানিস্তান ও ইংল্যান্ড সিরিজে মুস্তাফিজের না পাওয়াটা বাকি বোলারদের জন্য  চ্যালেঞ্জিং হবে বলে মনে করেন পেসার আল-আমিন হোসেন। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন । এসময় তিনি আরও বলেন, ইংল্যান্ড সিরিজের আগে আফগানিস্তানের বিপক্ষে সিরিজটা ইংলিশদের বিপক্ষে প্রস্তুতি হিসেবে কাজ করবে।