টানা সাত হারের পর জয় পেয়েছে অস্ট্রেলিয়া

টানা সাত হারের পর জয় পেয়েছে অস্ট্রেলিয়া

শেয়ার করুন

 

ADELAIDE, AUSTRALIA - NOVEMBER 09:  Australia celebrate after Aiden Markram of South Africa is run out during game two of the One Day International series between Australia and South Africa at Adelaide Oval on November 9, 2018 in Adelaide, Australia.  (Photo by Daniel Kalisz/Getty Images)

স্পোর্টস ডেস্ক :

টানা ৭ ওয়ানডেতে হারের পর জয় পেয়েছে অস্ট্রেলিয়া। দক্ষিন আফ্রিকাকে তারা হারিয়েছে ৭ রানে। এই জয়ে তিন ম্যাচের সিরিজে ১-১ সমতায় ফিরেছে অ্যারন ফিঞ্চের দল।

অ্যাডিলেডে স্বাগতিকদের বিপক্ষে টন জিতে বোলিং শুরু করে দক্ষিণ আফ্রিকা।  কাগিসো রাবাদা ও ডোয়াইন প্রিটোরিয়াসের দারুণ বোলিংয়ে মাত্র ২৩১ রানে অল-আউট হয় অজিরা।  দুজন মিলে নেন ৭ উইকেট। স্বাগতিক পক্ষে অ্যালেক্স কারে ৪৭, ক্রিস লিন ৪৪ ও ফিঞ্চ করেন ৪১ রান।

ব্যাটিং ব্যর্থতার পর বোলিংয়ে ঘুরে দাঁড়ায় অস্ট্রেলিয়া। ৬৮ রানে ৪ উইকেট তুলে নিয়ে চাপে রাখে প্রোটিয়াদের। এর পর ফাফ ডু প্লেসিস আর ডেভিড মিলার গড়েন ৭৪ রানের জুটি। ৪৭ রানে ডু প্লেসিসকে ও ৫১ রান করে ডেভিড মিলার ফিরলে ম্যাচে ফেরে অস্ট্রেলিয়া। শেষ ওভারে দক্ষিণ আফ্রিকার দরকার ছিল ২০ রান। আশা জাগিয়ে যা করতে পারেনি ইমরান তাহির।