জয়ের জন্য অস্ট্রেলিয়ার দরকার ৫৬ রান

জয়ের জন্য অস্ট্রেলিয়ার দরকার ৫৬ রান

শেয়ার করুন

BRISBANE, AUSTRALIA - NOVEMBER 26:  David Warner of Australia celebrates after reaching his half century as Jake Ball of England walks back to his mark during day four of the First Test Match of the 2017/18 Ashes Series between Australia and England at The Gabba on November 26, 2017 in Brisbane, Australia.  (Photo by Ryan Pierse/Getty Images)

স্পোর্টস ডেস্ক :

অ্যাশেজ সিরিজের, ব্রিসবেন টেস্টের পঞ্চম ও শেষ দিনে ইংল্যান্ডের বিপক্ষে জয়ের জন্য অস্ট্রেলিয়ার প্রয়োজন ৫৬ রান। আর ইংল্যান্ডের দরকার ১০ উইকেট। দিন শেষে অজিদের সংগ্রহ বিনা উইকেটে ১১৪ রান।

আগের দিনের ২ উইকেটে ৩৩ রান নিয়ে চতুর্থ দিনের খেলা শুরু করে ইংল্যান্ড। কিন্তু আর মাত্র ১৬২ রান যোগ করে ১৯৫ রানে অলআউট হয় ইংলিশরা। সর্বোচ্চ ৫১ রান করেন অধিনায়ক জো রুট। মিচেল স্টার্ক, হ্যাজেলউড ও লায়ন নেন ৩টি করে উইকেট।

অস্ট্রেলিয়া ১৭০ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে অবিচ্ছিন্ন ১১৪ রান তোলেন বেনক্রাফট ও ডেভিড ওয়ার্নার। বেনক্রাফট ৫১ ও ডেভিড ওয়ার্নার ৬০ রানে অপরাজিত আছেন। এর আগে ইংল্যান্ড নিজেদের প্রথম ইনিংসে করে ৩০২ রান। আর অস্ট্রেলিয়া প্রথম ইনিংসে অলআউট হয় ৩২৮ রানে।