জাতীয় দলের ক্রিকেটাররা কে কোন দলের সমর্থক!

জাতীয় দলের ক্রিকেটাররা কে কোন দলের সমর্থক!

শেয়ার করুন

4-26স্পোর্টস ডেস্ক :

রাশিয়া বিশ্বকাপ নিয়ে আগ্রহের কমতি নেই দেশের তারকা ক্রিকেটারদের। প্রিয় দলের প্রতি রয়েছে সমর্থনেআর প্রত্যাশাও। জমজমাট ম্যাচ দেখার অপেক্ষায় রয়েছেন মুশফিক, মিরাজ, সৌম্যরা।

ক্রিকেটারদের খেলা দেখতে টিভির সামনে অধীর আগ্রহে অপেক্ষায় থাকেন ভক্ত-সমর্থকরা। অথচ এই ক্রিকেটাররা অন্য সময়ে নিজেরাই হয়ে ওঠেন সমর্থক। বসে যান প্রিয় দলের খেলা দেখতে। আসন্ন বিশ্বকাপ ফুটবল নিয়ে রয়েছে তাদের প্রতীক্ষা। আছে বিশ্লেষণ আর প্রিয় দলের সাফল্যের প্রত্যাশা।

জাতীয় দলের ক্রিকেটাররা সবাই অভিন্ন দলের সমর্থক এটা ভাবার কোন কারণ নেই। তবে মুশফিকের প্রিয় দল নেদারল্যান্ড এবার নেই। তাই তিনি এবার আকাশী-সাদা পক্ষে। তিনি চান মেসির হাতে এবার শোভা পাক বিশ্বজয়ের স্মারক।

এদিকে, স্পেনকে সমর্থন করলেও ওপেনার এনামুল হক বিজয়ও চান আর্জেন্টিনার শিরেপাসাফল্য।

তবে সাব্বির রহমান ভাবছেন অন্যভাবে। তাঁর ধারণা প্রথম রাউন্ড থেকেই বিদায় নেবেন মেসি, আগুয়েরোরা। রাব্বি, মোসাদ্দেক, মিরাজ এবং রুবেলের মতো তিনিও এগিয়ে রাখছেন নেইমার বাহিনীকে।

অভিজ্ঞ স্পিনার আব্দুর রাজ্জাকের প্রিয় আলবে সেলেস্তারা। উইকেটরক্ষক নুরুল হাসানও একই দলের অন্ধ সমর্থক।

অবশ্য সৌম্য সরকারের প্রিয় ফুটবলার শ্চিয়ানো রোনালদো। এই টপ অর্ডার ব্যাটসম্যান মুখিযে আছেন সি আর সেভেনের খেলা দেখার জন্য।

মাশরাফি এবং সাকিব- দুই অধিনায়ক। উভয়েরই প্রিয় দল আর্জেন্টিনা। ৩২ বছরে বন্ধ্যাত্ব ঘুঁচিয়ে ম্যারাডোনার দেশে যাবে এবারের শিরোপা। এমন আশা এই দুই তারকার।