ক্যারিবিয় দলে ম্যাককয়ের পরিবর্তে হোল্ডার

ক্যারিবিয় দলে ম্যাককয়ের পরিবর্তে হোল্ডার

শেয়ার করুন

পেসার ওবেড ম্যাককয়

ক্রীড়া ডেস্ক।।

ডান পায়ের ইনজুরির কারনে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি পেসার ওবেড ম্যাককয়। তার পরিবর্তে বিশ্বকাপ দলে সুযোগ পেলেন রিজার্ভ বেঞ্চে থাকা সাবেক অধিনায়ক জেসন হোল্ডার।
হোল্ডারের অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক রজার হার্পার। হার্পার বলেন, ‘হোল্ডার অনেকদিন ধরেই সংযুক্ত আরব আমিরাতে দলের সাথে রয়েছে। আশা করছি সে দলের জন্য বেশ ভালো কিছু করবে। সে একজন অভিজ্ঞ এবং দারুণ ক্রিকেটার যা আমরা ভালোভাবেই জানি। সে হয়তো সুযোগটি ভালোভাবে কাজে লাগাতে পারবে।’
বিশ্বকাপের সুপার টুয়েলভে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে খেলেছিলেন ম্যাককয়। ব্যাট হাতে শুন্য রান ও বল হাতে ২ ওভারে ১২ রান দিয়ে উইকেটশুন্য ছিলেন তিনি। ঐ ম্যাচেই ইনজুরিতে পড়েন ম্যাককয়। যে কারণে দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে একাদশের বাইরে ছিলেন ম্যাককয়।
দেশের হয়ে ২৭টি টি-টোয়েন্টিতে ২২ উইকেট ও ২০১ রান করেছেন হোল্ডার।
বিশ্বকাপ শুরুর আগে গোড়ালির ইনজুরির কারনে স্পিনার ফ্যাবিয়ান অ্যালেনকে হারায় ওয়েস্ট ইন্ডিজ। তার পরিবর্তে দলে সুযোগ পান আরেক স্পিনার আকিল হোসেন।
আগামীকাল নিজেদের তৃতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলতে নামবে ওয়েস্ট ইন্ডিজ। এই ম্যাচে খেলতে কোন বাঁধা নেই হোল্ডারের। প্রথম দুই ম্যাচে যথাক্রমে ইংল্যান্ডের কাছে ৬ উইকেটে এবং দক্ষিণ আফ্রিকার কাছে ৮ উইকেটে ম্যাচ হারে ওয়েস্ট ইন্ডিজ।