করোনা আক্রান্ত হলেন ফুটবল তারকা লিওনেল মেসি

করোনা আক্রান্ত হলেন ফুটবল তারকা লিওনেল মেসি

শেয়ার করুন

Messi

ক্রীড়া প্রতিবেদক।।

প্যারিসের ক্লাব পিএসজি ফুটবলার লিওনেল মেসিও করোনা আক্রান্ত হয়েছেন। পিএসজির পক্ষ থেকে জানানো হয়েছে, সাতবারের ব্যালন ডি’অর জয়ী মেসিসহ তাদের মোট ৪জন ফুটবলার করোনা আক্রান্ত।

বড়দিনের ছুটিতে করোনায় আক্রান্ত হওয়া ফুটবলারের তালিকা ক্রমশ দীর্ঘ হচ্ছে। আজ লিওনেল মেসির করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছে। প্যারিস সেন্ট জার্মেই মেসিসহ তাঁদের চার ফুটবলারের কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর দিয়েছে। পিএসজি জানিয়েছে, ছুটিতে আর্জেন্টিনায় যাওয়া মেসি ছাড়া ক্লাবের হুয়ান বের্নাত, সের্হিও রিকো এবং নাথান বিতুমাজালা করোনায় আক্রান্ত হয়েছেন।

সোমবারই ফ্রেঞ্চ কাপে মেসিদের ম্যাচ ছিল ভেনেস অলিম্পিক ক্লাবের বিপক্ষে। তার আগে খেলোয়াড়দের নিয়মিত আরটি-পিসিআর টেস্ট করানো হয় পিএসজির পক্ষ থেকে। তাতেই দেখা যায়, মেসিসহ মোট চারজন ফুটবলার করোনা আক্রান্ত।

বাকি তিনজন হলেন লেফট ব্যাক হুয়ান বার্নাট, ব্যাকআপ গোলরক্ষক সার্জিও রিকো এবং ১৯ বছর বয়সী মিডফিল্ডার নাথান বিটুমাজালা। চারজনকেই সঙ্গে সঙ্গে আইসোলেশনে পাঠানো হয়েছে এবং যথাযত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

শনিবার রাতেই প্রথম একটি বিবৃতিতে পিএসজি জানিয়েছিলো, তাদের একজন সাপোর্টিং স্টাফের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে। কিন্তু ওই সময় কারো নাম প্রকাশ করা হয়নি।

পরে আজ আরও একটি বিবৃবিতে দলের মেডিক্যাল আপডেট জানানো হয়। সেখানেই মেসিসহ চার ফুটবলারের করোনা আক্রান্তের খবর দেয়া হলো।