এশিয়ান গেমস ও সাফের জন্য ২৭ সদস্যের দল ঘোষনা করেছে বাফুফে

এশিয়ান গেমস ও সাফের জন্য ২৭ সদস্যের দল ঘোষনা করেছে বাফুফে

শেয়ার করুন

bff-Logo-120170214201433স্পোর্টস ডেস্ক :

এশিয়ান গেমস ও সাফের জন্য ২৭ সদস্যের দল ঘোষনা করেছে বাফুফে। দক্ষিণ কোরিয়া প্রস্তুতি ম্যাচ শেষে সেরা একাদশ নির্বাচন করবেন কোচ জেমি ডে।

সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বিকাল ৪টায়। কিন্তু নির্ধারিত সময়ের অনেক পরে শুরু হয়। প্রতিবারের মতো দেশ ছাড়ার আগে খেলোয়াড় এবং কর্মকর্তাদের পরিচিতির যে নিয়ম এবারও তার ব্যাত্রিক্রম ঘটেনি।

এশিয়ান গেমসের প্রস্তুতি হিসাবে দক্ষিণ কোরিয়ার স্থানীয় দলের সঙ্গে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে ১, ৩ এবং ৬ আগস্ট। প্রথম ও দ্বিতীয় ম্যাচের জন্য প্রতিপক্ষ চূড়ান্ত হলেও শেষ ম্যাচ কাদের বিপক্ষে খেলবে এখনো জানা নেয় বাফুফের।

এদিকে, লাল-সবুজ জার্সিধারীদের অনুশীলনে সন্তুষ্ট কোচ জেমি ডে। দক্ষিণ কোরিয়ায় প্রস্তুতি ম্যাচের পরেই বেছে নেয়া হবে সেরা একাদশ বলেই জানান তিনি। বলেন, ‘আমাদের অনুশীলন ভাল হয়েছে। কাতারে আমরা প্রস্তুতি ম্যাচ খেলেছি। দেশে ফিরে শেখ জামালের সঙ্গেও একটি ম্যাচ খেলেছি। বিকেএসপিতেও ক্যাম্প করেছি। আশা করি ভাল কিছুই হবে’।

সামনে এশিয়ান গেমস, আর সেপ্টেম্বরে ঘরের মাটিতে বসবে সাফ চ্যাম্পিয়নশীপের আসর।তবে, কার হাতে উঠবে অধিনায়কের আর্মব্যান্ড এখনো চূড়ান্ত হয়নি। দলের সিনিয়র খেলোয়াড় হিসাবে সংবাদ সম্মেলনে এসে মিডফিল্ডার জামাল ভুঁইয়া জানালেন দলের লক্ষ্যে। বলেন, ‘গতবারের এশিয়ান গেমসের দল ভাল ছিল না। তবে এবার আমাদের প্রস্তুতি ভাল হয়েছে। আশা করি গতবারের থেকে ভাল হবে। দলের অধিনায়কের দায়িত্ব নিতে প্রস্তুত আছি।’

আগামী ১৪ আগস্ট এশিয়ান গেমসে নিজেদের প্রথম ম্যাচে উজবেকস্থানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এর একদিন পর থাইল্যান্ডের প্রতিপক্ষ সাদ উদ্দিন, জাফর ইকবালরা। আর শেষ ম্যাচ কাতারে বিপক্ষে খেলবে জেডি ডের দল।