ইতিহাস গড়ে নতুন চূড়ায় রোনালদো

ইতিহাস গড়ে নতুন চূড়ায় রোনালদো

শেয়ার করুন

Ronaldo

ক্রীড়া ডেস্ক।।

নিজের জাদুর ছোঁয়ায় আবারো নতুন উচ্চতার শিখরে উঠলেন ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্যারিয়ারে ছুঁয়ে ফেললেন ৮০০ গোলের মাইলফলক। তার ইতিহাসগড়া ম্যাচে আর্সেনালের বিপক্ষে ৩-২ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
ওল্ড ট্র‍্যাফোর্ডে হওয়া ম্যাচে শুরুতে গোল খেয়ে পিছিয়ে পড়েছিল রোনালদোর দল। পরে ব্রুনো ফার্নান্দেসের গোলে সমতা ফেরানোর পর রোনালদোর জোড়া গোলে জয় নিশ্চিত হয় রেড ডেভিলদের।

খেলার ধারার বিপরীতে ১৩ মিনিটে আর্সেনালকে এগিয়ে দেন স্মিথ রো। এই গোল ফিরিয়ে দিতে ইউনাইটেডকে অপেক্ষা করতে হয় ৪৪ মিনিট পর্যন্ত। ব্রুনো লক্ষ্যভেদ করলে সমতায় ফিরে বিরতিতে যায় ইউনাইটেড।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ৫২ মিনিটের সময় দলকে এগিয়ে দেন রোনালদো। একইসঙ্গে পূরণ হয় তার ক্যারিয়ারের ৮০০ গোল। তবে দুই মিনিটের মধ্যেই আর্সেনালের হয়ে দ্বিতীয় গোলটি করেন মার্টিন ওডেগার্ড, ম্যাচে ফিরে আসে সমতা।

শেষ পর্যন্ত ওডেগার্ডের ভুলেই ম্যাচটি হাতছাড়া হয় আর্সেনালের। ম্যাচের ৭২ মিনিটের সময় ডি-বক্সের মধ্যে ফ্রেডকে ফাউল করেন ওডেগার্ড, পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে দলের জয় নিশ্চিত করেন রোনালদো।