সরকারকে বিব্রত করতে বিএনপি মিথ্যাচার করছে: হানিফ

সরকারকে বিব্রত করতে বিএনপি মিথ্যাচার করছে: হানিফ

শেয়ার করুন

হানিফি 1ৎশরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :

আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াতের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছিলো তাদের নেতা-কর্মীদের গুম করা হয়েছে। পরবর্তীতে দেখা গেছে তারা জঙ্গী খাতায় নাম লিখিয়ে সন্ত্রাসী কর্মকান্ডের সাথে লিপ্ত ছিল। সুতরাং কে গুম হয়েছে, কে জঙ্গী খাতায় নাম লিখিয়েছে নাকি তারা স্বেচ্ছায় আত্মগোপন করেছে তা পুনঃতদন্ত ছাড়া বলা সম্ভব নয়।

তিনি বলেন, অতীতে অনেকেই নিখোঁজ হওয়ার দুই-তিন মাস পর ফিরে এসেছে আবার অনেকে জঙ্গী সংগঠনের সাথে নাম লিখিয়েছে তাই বিএনপির অভিযোগ ভিত্তিহীন ও সরকারকে বিব্রত করার জন্য তাদের নিয়মিত মিথ্যাচারের একটি অংশ।

বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়ার নিজ বাসভবনে অসহায় ও দুস্থদের মাঝে সহায়তার চেক বিতরণের আগে ‘রাষ্ট্র ক্ষমতা দখলকারীরায় কল্যাণ পার্টির মহাসচিবকে গুম করেছে’ খালেদা জিয়ার এমন বিবৃতির প্রসঙ্গে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

‘বিএনপির সহস্রাধিক নেতা-কর্মীকে গুম ও খুন করা হয়েছে’ মির্জা ফখরুল ইসলামের এমন অভিযোগে হানিফ বলেন, জিয়াউর রহমানের অবৈধ হাতে তৈরি করা দলের নেতাদেরকে রাষ্ট্র ক্ষমতা দখলের অভিযোগ আর কাউকে দেয়ার যৌক্তিকতা নেই। এটা তাদের মুখে মানায় না। নিজেরা অবৈধ দখলদার বলেই আওয়ামী লীগের বিরুদ্ধে তাদের এ ধরনের মন্তব্য আসছে।

ঈদের পরে বিএনপির আন্দোলনে নামার হুমকী প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপির আন্দোলন বাংলাদেশের জনগন দেখেছে। পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে, সন্ত্রাসী কর্মকান্ড করে জনগনের সমর্থন পাওয়া যায় না তা বিএনপি বহুবার প্রমান করেছে। ভবিষ্যতেও যদি তারা সন্ত্রাসী নাশকতা কর্মকান্ডে জড়ায় অতীতে জনগন যেভাবে প্রতিহত করেছে ভবিষ্যতেও প্রতিহত করবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন মিন্টু, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদব রাশেদুল ইসলাম বিপ্ল¬ব, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষারসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।