সমাধান করা সমস্যা নিয়ে বিএনপি আবার তালগোল পাকাতে চাচ্ছে

সমাধান করা সমস্যা নিয়ে বিএনপি আবার তালগোল পাকাতে চাচ্ছে

শেয়ার করুন

কুষ্টিয়া প্রতিনিধি :

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ছোট ছোট শিক্ষার্থীদের আন্দোলনের ৯ দফা দাবি বাস্তবায়নে কঠোর পদক্ষেপ শেখ হাসিনা সরকার নিয়েছে। যাপিত জীবনের সমস্যা সমাধানে সরকার তৎপর সেক্ষেত্রে কোন রাজনৈতিক মহল শেখ হাসিনাকে দোষারোপ করা সঠিক নয়।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্স প্রদান ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সাথে মতবিনিময় শেষে ‘অপেক্ষা করুন গণবিস্ফোরন ঘটবে’ বিএনপি নেতা মওদুদ আহমেদের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
ইনু বলেন, বিএনপি বুঝতেই চাচ্ছে না যে শেখ হাসিনার সরকার এ সমস্যা সমাধান করে ফেলেছে। সমাধান করা সমস্যা নিয়ে তারা আবার তালগোল পাকাতে চাচ্ছে। এসব করে লাভ হবে না, এভাবে রাজনৈতিক আন্দোলন হয় না।

ইনু আরো বলেন, বিএনপি’র রাজনৈতিক সমস্যা সমাধানের কোন প্রস্তাব নেই। দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত খালেদা জিয়া, খুনের দায়ে বিচারাধীন আসামী তারেক রহমানসহ অপরাধীদের পক্ষে ওকালতি করা ছাড়া আর কোন মাথাব্যথা বিএনপির নেই।

এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম জামাল, পৌর মেয়র হাজী এনামুল হক, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সেলিম হোসেন ফরাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার নাসরিন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।