সবাইকে নিয়ে ভোটকেন্দ্র পাহাড়া দেয়ার আহবান ফখরুলের

সবাইকে নিয়ে ভোটকেন্দ্র পাহাড়া দেয়ার আহবান ফখরুলের

শেয়ার করুন

ফখরুলনিজস্ব প্রতিবেদক :

৩০ ডিসেম্বর ভোটের দিন চুড়ান্ত আন্দোলনে যাবে বিএনপি। সুষ্ঠু নির্বাচনের জন্য এদিন সবাইকে নিয়ে ভোটকেন্দ্র পাহাড়া দেয়ার আহবান জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন,  বিএনপি নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে, তবে এরই মধ্যে নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়ে গেছে। আলাদা দুটি কর্মসূচীতে তিনি এসব কথা বলেন।

দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের তৃতীয় দিন সকাল। চট্টগ্রাম বিভাগের ৩৬টি আসনে ২৭৯ জন মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার হলো মঙ্গলবার। স্কাইপি বন্ধ থাকায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিকল্প পন্থায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাক্ষাৎকার গ্রহণ করেন। অবশ্য প্রথম দিনের পর থেকে এই ছবি আর গণমাধ্যমে প্রকাশ করা হয়নি। কি নির্দেশনা দিলেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান?

দুপুরে সিলেট বিভাগের ১৯টি আসন এবং বিকালে বৃহত্তর কুমিল্লা ও চাঁদপুরের ২১ আসনের প্রার্থীদের সাক্ষাৎকার নেয়া হয়। এবার দলের  কৌশল সবাইকে মাঠে সক্রিয় রাখা।

সাক্ষাৎকার চলাকালে দুপুরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অভিযোগ করেন: নির্বাচন কমিশন তাদের সাংবিধানিক দায়িত্বপালনের ব্যর্থ।

বুধবার ময়মনসিংহ, ফরিদপুর এবং ঢাকা বিভাগের মধ্য দিয়ে শেষ হবে দলীয় সাক্ষাৎকার গ্রহণ। জোটের সঙ্গেও শিগগির আসন  ভাগাভাগি।