শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় জমজমাট খুলনা সিটি

শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় জমজমাট খুলনা সিটি

শেয়ার করুন

image-41123-1526118450-464x290খুলনা প্রতিনিধি :

শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় জমজমাট খুলনা সিটি নির্বাচনের মাঠ। নির্বাচন কমিশন ও সরকারের নিরপেক্ষতা নিয়ে বিএনপির প্রার্থী অভিযোগ করলেও আওয়ামী লীগ প্রার্থী মনে করেন পরিবেশ নির্বাচনের অনুকূলে।

পোস্টার, খণ্ড মিছিল, শো ডাউন নির্বাচনী প্রচারে এখন সরগরম খুলনা শহর। চরম ব্যস্ত প্রার্থীরাও। চলছে অভিযোগ পাল্টা অভিযোগের রাজনীতি। খুলনার মিয়াপাড়া এলাকায় নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে বিএনপির মেয়র প্রার্থী অভিযোগ করেন, ভোট ডাকাতির প্রস্তুতি নিয়েছে সরকারি দল। নির্বাচনে সেনা মোতায়েনের দাবিও রয়েছে তার।

এদিকে নগরীর বিদ্যুৎ ভবনে কর্মকর্তা কর্মচারীদের সাথে এক মতবিনিময় শেষে  আওয়ামীলীগে মেয়র প্রার্থী বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠ নির্বাচনের জন্য দায়িত্বপ্রাপ্ত। সুষ্ঠ নির্বাচন নিয়ে তার কোন আশংকা নেই।

দুপুরে এক সংবাদ সম্মেলনে বিএনপির প্রার্থীর বিরুদ্ধে জঙ্গিবাদের অভিযোগ আনে ১৪ দল। তাদের আশঙ্কা সুষ্ঠু নির্বাচনে গোলযোগ সৃষ্টি করতে পারেন বিএনপির প্রার্থী।

শো ডাউন, আর প্রতীক নিয়ে মাঠে রয়েছে জাতীয় পার্টি এবং অন্য দলের প্রার্থীরাও। নির্বাচন কমিশন বলছে, সুষ্ঠ নির্বাচনের জন্য সব প্রস্তুতি শেষ করেছেন তারা। যে কোন পরিস্থিতি মোকাবেলায় মাঠে থাকবে প্রায় ৭ হাজার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য।

৩১ জন কাউন্সিলর, ১০ জন নারী কাউন্সিলর এবং নগরপিতা বেছে নিতে ২৮৯ কেন্দ্রে ১৫ মে ভোট দেবেন খুলনার ৪ লাখ ৯৩ হাজার ভোটার।